রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে অস্ত্রসহ গ্রেপ্তার ১

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি / ২৩৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৯ জুলাই, ২০২৩, ২:৫৮ অপরাহ্ণ

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় আনিচুর রহমান তালুকদার নামের এক ব্যাক্তিকে আগ্নেয় অস্ত্র ও বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। ২৮.০৭.২৩ইং তারিখ রোজ শুক্রবার দিনগত রাত ২টার দিকে উপজেলার ৪নং কেশবপুর ইউনিয়নের কেশবপুর কলেজর একটি কক্ষে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে বাউফল থানা পুলিশ।
জানা গেছে, বাউফল থানার টহল পুলিশ রাত ২টার দিকে একজন সন্দেহভাজন ব্যক্তিকে ক্শেবপুর কলেজ সংলগ্ন এলাকা থেকে ধাওয়া দেয়। সে ব্যক্তি দৌড়ে কলেজের ভিতরে প্রবেশ করলে পুলিশ তার পেছনে ধাওয়া করে কলেজের একটি আবাসিক কক্ষে প্রবেশ করে। ওই কক্ষে তল্লাশি চালিয় আনিচুর রহমান তালুকদার নামের এক ব্যক্তিকে একটি পিস্তল, একটি কাটা বন্দুক, ৬রাউন্ড গুলি ও বিপুল পরিমান দেশীয় অস্ত্র ও লোহার জিআই পাইপসহ গ্রেপ্তার করে পুলিশ। এসময় ওই কক্ষ থেকে অপর আরও ২/৩জন ব্যক্তি পালিয়ে যায়। এঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।
এব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমরা এক ব্যক্তিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। পালিয়ে যাওয়া অপর ব্যক্তিদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!