মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুপুরের আউশনারায় অনুষ্ঠিত হলো বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন কার্যক্রম।

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ / ১৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ৬:৪২ অপরাহ্ণ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের মমিনআরা স্পোটিং ক্লাবের উদ্যেগে বুধবার দিনব্যাপী প্রথম বারের মতো অনুষ্ঠিত হলো বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন এর কার্যক্রম। বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন কার্যক্রমটি টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের আউশনারায় বোকারবাইদ দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়। প্রশিক্ষিত চক্ষু ডাক্তারের ( এমবিবিএস) মাধ্যমে বিনামূল্যে চক্ষু পরীক্ষা চোখের পাওয়ার নির্ণয় ও চিকিৎসা প্রদান করা হয়। ভর্তি রোগীদের জামালপুর ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউটে হাসপাতালে অপারেশনের জন্য পরবর্তী দেওয়া সিডিউলে ২৯ জুলাই শনিবার ২টার সময় নিয়ে যাওয়া হবে । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আউশনারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মমিনআরা স্পোর্টিং ক্লাবের সভাপতি সুমন আহমেদ এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মমিনআরা স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম কবির।
আউশনারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, মূলত মমিনআরা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে অত্র ইউনিয়নের গরিবদুখী মানুষের উপকারেই জন্য এ সেবা কার্যক্রমের আয়োজন। মমিনআরা স্পোর্টিং ক্লাবের ভূয়সী প্রশংসা করে তিনি আরো বলেন, যুবদের খেলাধুলা ও এরকম সেবামূলক কার্যক্রম বার বার আয়োজন করলে এলাকার মানুষ উপকৃত হবে।তিনি উক্ত ক্লাবের উন্নয়নমূলক কাজে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
সার্বিক চিকিৎসাসেবায় নিয়োজিত ছিলেন ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল, জামালপুর।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!