শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কমল নগর অগ্নি কান্ডে ৫ টি দোকান পুড়ে ছাই

সিরাজুল ইসলাম কমল নগর লক্ষ্মীপুর, / ২৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩, ১১:৩৪ অপরাহ্ণ

সিরাজুল ইসলাম কমল নগর লক্ষ্মীপুর, কমল নগর উপজেলার তোরাব গন্জ ইউনিয়নের হাজ্বি ফাজিল মিয়ার হাট অগ্নিকান্ডে ৫ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা।

মঙ্গলবার (২৫ জুলাই) দিবাগত রাত তিন টা ৪০ দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, গভীর রাতে ওই বাজারে অগ্নিকান্ড ঘটলে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। পরে এলাকার লোকজনের সহযোগীতায় দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আসে। তৎক্ষণে বাজারের কামালের মুদি দোকান ইছমাইলে আলাউদ্দিন রিয়াজের চায়ের দোকন ও আপনের কাপড়ের দোকান পুড়ে যায়। তবে অগ্নিকান্ডের কারণ জানা যায়নি।

কমল নগর ফারসার্ভিসের স্টেশন অফিসার আবু তাহের তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছে


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!