শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মো শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৪ জুলাই, ২০২৩, ৭:৩৩ অপরাহ্ণ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
২৩ জুলাই, রবিবার গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেটের বিপরীতের ইউ-টার্নে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সৈয়দ এনামুল শাহ (৩৬) ও আল মামুন (২৬)। এদের মধ্যে এনামুল টাঙ্গাইল জেলার নাগরপুর থানার পাইসানা গ্রামের শহীদুল শাহের ছেলে এবং আল মামুন বরিশাল জেলার হিজলা থানার নিজাম উদ্দিনের ছেলে।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, মামুন মোটরসাইকেল চালাচ্ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের বিভাজকে উঠে গিয়ে ছিটকে পড়ে দু’জন গুরুতর আহত হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে অ্যাম্বুলেন্সে হাসপাতালে পাঠানো হয়।
এদের মধ্যে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া চিকিৎসকরা মামুনকে মৃত ঘোষণা করেন। আর এনামুলকে সেখানে থেকে পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হলে পথিমধ্যে মারা যায় সে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!