শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাগাতিপাড়ায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

হাসান আলী সোহেল নাটোর প্রতিনিধি: / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩, ১০:১৯ অপরাহ্ণ

দেশব্যাপী বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাটি মালঞ্চি বাজার অস্থায়ী দলীয় কার্যালয় থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মালঞ্চি বাজারের তিন রাস্তার মোড়ে গিয়ে শেষ হয়।পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ হয়।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু’র সভাপতিত্বে,প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাটোর-১আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউনুস আলী,জেলা আওয়ামী লীগের সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেকুজ্জামান শেখ,উপজেলা তাঁতী লীগের সভাপতি শামসুজ্জামান,প্রমুখ।

উন্নয়ন শোভাযাত্রায় দেশব্যাপী বিএনপির সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপ-রাজনীতির বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানিয়ে বক্তব্যে নেতারা বলেন,দেশ যখন উন্নয়নের ধারা অব্যাহত রেখে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি নৈরাজ্য ও ষড়যন্ত্র শুরু করেছে। তাই তাদের নৈরাজ্য ও ষড়যন্ত্র বিরুদ্ধে রুখতে দেশ জুড়ে শান্তি ও উন্নয়ন শোভা যাত্রা সমাবেশ চলছে।

তারা আরও বলেন,বিএনপি মানুষ ভাড়া করে পদযাত্রা করেছে। তারা রাজনৈতিকভাবে এতটাই দেউলিয়া হয়ে গেছে মিটিং মিছিলে লোক আসে না। বাসে,ট্রাকে করে লোক ভাড়া করে মিটিং মিছিল করছে। আগামীতে দেশবিরোধী কার্যক্রম করলে তাদের প্রতিহত করা হবে।

বিএনপি যতোই ষড়যন্ত্র করুক না কেন, দেশ নেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান নেতাদের।

এ সময় বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উন্নয়ন শোভা যাত্রায় অংশ নেয়।

হাসান আলী সোহেল নাটোর প্রতিনিধি:
মোবাঃ ০১৭৭২-৮৬২৫৭৯
তারিখঃ ২০-০৭-২৩ খ্রীঃ


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!