শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে ডাকাতি”অস্ত্র সহ আটক ৬

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি। / ১০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩, ১১:১৭ অপরাহ্ণ

 

ফরিদপুরে অভিনব কায়দায় চেতনানাশক ঔষধ মিশিয়ে ডাকাতির ঘটনায় অস্ত্রগুলি, ডাকাতি করার সরঞ্জাম ও বিভিন্ন মালামাল সহ ৬ ডাকাতকে আটক করেছে ( র‌্যাব ৮ ফরিদপু)।

আজ বৃহস্পতিবার (২০জুলাই)২০ তারিখ ভোর ৪টায় ফরিদপুর কানাইপুরের বাসিন্দা মোঃমোশারফ হোসনের বাড়িতে ডাকাতি করার সময় ১। মোঃ শহিদুল মোল্লা (৩১), পিতা- মোঃ মজিবর মোল্লা, সাং-সূর্যগ, থানা-বোয়ালমারী, জেলা-ফরিদপুর ০২। মোঃ হাদি ইকবাল (৩৪), পিতা- মৃত হাদি বুলু, সাং-রুদ্রবানা, থানা-আলফাডাঙ্গা, জেলা-ফরিদপুর, ০৩। মোঃ বেলায়েত হোসেন(৩৫), পিতা-মোঃ মোশারফ মোল্লা, সাংমাধবপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর ০৪। মোঃ নিশাদ মোল্লা(৪০), পিতা-মোঃ হালিম মোল্লা, সাং-পশুলো, থানা-তেরখাদা, জেলা-খুলনা, ০৫। মোঃ রিপন ফকির(৩৩), পিতা- মোঃ কেরামত ফকির, সাং-বাবই খোলা, থানা-সালথা, জেলা-ফরিদপুর, ০৬। মোছাঃ সেলিনা আক্তার(২৫), স্বামী-মোঃ হাদি ইকবাল, সাং- রুদ্রবানা, থানা- আলফাডাঙ্গা, জেলা-ফরিদপুরকে আটক করা হয়।

আটককৃত ডাকাতদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, দুইটি কার্তুজ,নগদ টাকা-৬৩৮০৮, ১১মোবাইল, চার আনা স্বর্ণালংকার, এবং১২ আনাএকটি রুপার চেইন,একটি গ্রাউন্ডিং মেশিন (চাকু, হাতুরি, রেঞ্জ, রামদা)সহ একটি মিনিপিকাপ, একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।
এ সংক্রান্তে সন্ধ্যা আজ ৭টায় র‌্যাব ফরিদপুর ৮ এর এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয় র‌্যাব সূত্রে জানা যায়, ফরিদপুর জেলায় চেতনানাশক ঔষধ মিসিয়ে বেশ কয়েকটি ডাকাতি ঘটনা ঘটে। এর প্রেক্ষিতে ডাকাত দলকে আটকের জন্য ফরিদপুর ক্যাম্প কার্যক্রম শুরু করে।

তারি পরিপ্রেক্ষিতে র‌্যাব ক্যাম্প গোপন সংবাদের ভিক্তিতে জানতে জানতে পারে এ চক্রটি কানাইপুরে ডাকাতি করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভোর ০৪ টায় উক্ত এলাকায় গমন করে পলায়নরত অবস্থায় তাদের আটক করে,এছাড়াও অভিযান পরিচালনাকালীন সময়ে ওয়াহিদ নামের অপর এক জন পালিয়ে যায়।আটককৃত ডাকাতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় খুনসহ ডাকাত দস্যুতা ও চুরির একাধিক মামলা রয়েছে।
উল্লেখ্য ঃনিশাদ মোল্লা-০৮ টি মামলা, রিপন ফকির-০৩ টি মামলা।শহিদুল মোল্লা-০২ টি মামলা,হাদি ইকবাল-০৩ টি মামলা।মোশারফ-০৬ টি মামলা।
উক্ত আসামিদেরকে ডাকাতি মামলা ও অস্ত্র আইন মামলায় ফরিদপুর জেলার কোতয়ালি থানায় হস্তান্তর করা হবে। উদ্ধারকৃত ওয়ান শুটার গান ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!