মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারে ডেঙ্গু নিধনে সচেতনামূলক র‍্যালি

মো শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ জুলাই, ২০২৩, ৮:২৭ অপরাহ্ণ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি
সাভারে ডেঙ্গু রোগীর প্রকোপ দিন দিন বেড়েই চলছে। ডেঙ্গু রোগীর প্রকোপ বেড়ে যাওয়ায় উপজেলা প্রশাসন পাড়া মহল্লায় ফগার মেশিন দিয়ে মশা নিধনের কার্যক্রম শুরু করেছেন।

এ উপলক্ষে দুপুরে উপজেলার হেমায়েতপুরে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরের উদ্যোগে ডেঙ্গু মশা নিধনে সচেতনামুলক র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে এসময় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব,উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলামসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। পরে সেখানে ফগার মেশিন দিয়ে মশা নিধনের কার্যক্রম করা সহ বিভিন্ন মানুষকে ডেঙ্গু মশার সম্পর্কে সচেতনার জন্য লিফলেট বিতরণ করা হয়।

উল্লেখ সাভারের বিভিন্ন এলাকায় মানুষের ঘন বসতি ও বিভিন্ন স্থানে ময়লা পানি জমার কারণে ডেঙ্গু মশা বেড়ে গেছে। গত এক সপ্তাহে বিশ জনেরও বেশী ডেঙ্গু রোগী আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!