মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে পিকআপের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ জুলাই, ২০২৩, ১:২৪ অপরাহ্ণ

-দিনাজপুরের বিরামপুরে রোগী দেখতে হাসপাতালে আসার পথে পিকআপের ধাক্কায় আব্দুল মালেক মণ্ডল (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে পৌর শহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে টাটকপুর বেলডাঙ্গা নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক মণ্ডল জেলার ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের বলিভদ্রপুর গ্রামের মৃত. বাহার উদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম। স্থানীয়দের বরাত দিয়ে ইউপি সদস্য রবিউল ইসলাম বলেন, ‘শনিবার রাতে আব্দুল মালেক ও তার স্ত্রী মোটরসাইকেলে করে বিরামপুর হাজী ক্লিনিকে অসুস্থ আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন।

পথে টাটকপুর বেলডাঙ্গা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দিনাজপুরে নেয়ার পথে তার মৃত্যু হয়।’ বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!