বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে” সাবেকুন নাহার শিখার “জয়, নতুন ভোটারের বিজয় কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা  চাঁদপুরের তিন উপজেলায় বেসকারী ভাবে চেয়ারম্যান হলেন জোকা-দিঘীরপাড় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে আজিজ প্যানেল বিজয়ী সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, জাল ভোট দেওয়ার দায়ের ২জনের কারাদন্ড চাটখিলে অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে ঘোড়া, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত। কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নেপালে হুইলচেয়ার বিতরণ করেন- ফেনীর সন্তান জাহাঙ্গীর ফিরোজ

সোনাগাছি ফেনী প্রতিনিধি :- / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ জুলাই, ২০২৩, ৯:০৩ অপরাহ্ণ

লন্ডন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের আয়োজনে নেপালের রাজধানী কাঠমুন্ডু শহরের অদূরে ললিতপুরে ১৫ জন প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করেন- সংস্থার চেয়ারম্যান ফেনী জেলার সোনাগাজীর কৃতি সন্তান লন্ডন প্রবাসী জাহাঙ্গীর ফিরোজ।

কাঠমান্ডু থেকে জ্ঞান বাহাদুর খড়কা (অধ্যক্ষ, শিক্ষাদীপ কলেজ) জানান-পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের অর্থায়নে ও আরপিপিএ-এর সহায়তায় নেপালের ললিতপুরের কেজ টোটাল ফিটনেস সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রতিবন্ধীদের এই হুইলচেয়ার বিতরণ করা হয়েছে।

সোমবার (১৭ই জুলাই) ১লা শ্রাবণ সকল হিন্দুদের জন্য একটি বিশেষ দিন। সমাজের বিভিন্ন পরিস্থিতির মধ্যেও সোমবার মানব ও মানবতার জন্য আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ থেকে আগত পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের চেয়ারম্যান জাহাঙ্গীর ফিরোজ।

বিশেষ অতিথি ছিলেন অষ্টা মহার্জন (আরপিপির ললিতপুর সভাপতি), অভিনেত্রী পূজা শর্মা, শিল্পা। মাস্কে এবং আরপিপির কেন্দ্রীয় সদস্য পদাধিকারী ও কেন্দ্রীয় সহ-সাধারণ মন্ত্রী উজ্জ্বল কৃষ্ণ শ্রেষ্ঠা এ তথ্য জানান।

উল্লেখ্য যে, ফেনীর সোনাগাজী উপজেলার সেনেরখিল গ্রামে জন্মগ্রহণকারী ব্রিটিশ নাগরিক ও লন্ডনের প্রতিষ্ঠিত ব্যবসায়ী জাহাঙ্গীর ফিরোজ, পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকে নামক সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। অধ্যাবধি তিনি বাংলাদেশের বিভিন্ন জেলায় প্রায় ৬শতাধিক প্রতিবন্ধীর মাঝে হুইলচেয়ার বিতরণ ও নগদ অর্থ প্রদান করেন। তারই ধারাবাহিকতায় নেপালের কাঠমুন্ডু সফরে আজ ১৫ জন শারিরীক প্রতিবন্ধীকে হুইলচেয়ার বিতরণ শেষ করে চলতি মাসে ভারতের কলকাতা শহরেও হুইল চেয়ার বিতরণ করবেন বলে জানিয়েছেন পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের মিডিয়া মুখপাত্র গাজী মোহাম্মদ হানিফ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!