বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে” সাবেকুন নাহার শিখার “জয়, নতুন ভোটারের বিজয় কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা  চাঁদপুরের তিন উপজেলায় বেসকারী ভাবে চেয়ারম্যান হলেন জোকা-দিঘীরপাড় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে আজিজ প্যানেল বিজয়ী সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, জাল ভোট দেওয়ার দায়ের ২জনের কারাদন্ড চাটখিলে অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে ঘোড়া, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত। কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আবুধাবিতে এক হাজারের অধিক কর্মচারী ও কর্মকর্তা নিয়ে মেয়ের বিবাহ দিলেন সাইদুল ইসলাম

মামুন মাহিন,সংযুক্ত আরব আমিরাত / ১০৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ জুলাই, ২০২৩, ৮:৫৬ অপরাহ্ণ

পৃথিবীর ধনাঢ্য ব্যক্তিদের নানা বিলাসিতা নিয়ে গণমাধ্যমে খবরের শিরোনাম হয় প্রতিনিয়ত।ভারতীয় উপমহাদেশের ধনী ব্যক্তিদের আলোচনা কিছুটা বেশীই বলা যায়।কিন্তু বাংলাদেশের কয়জন ধনী ব্যক্তি সেই শিরোনামে উঠে এসেছে সেটায় বলা বাহুল্য। এক হাজারের অধিক কর্মচারী ও কর্মকর্তা নিয়ে মেয়ের বিবাহ দিলেন
সাইদুল ইসলাম। সেই অনুষ্ঠান ঘিরে আলোচনার জন্ম দিয়েছে আবুধাবিতে।
সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির
স্বনামধন্য ব্যবসায়ী ইব্রাহিম আল সাফাদী গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান সাইদুল ইসলাম এর মেয়ে নুরজাহান ইসলাম এবং মামুনুল ইসলামের বিয়ে ঘিরে আয়োজন করা হয় এক ভিন্নধর্মী অনুষ্ঠানের।যেখানে ১০০০ এর উপরে কর্মকর্তা কর্মচারীকে পুরস্কৃত করা হয়। মূলত বিয়ে বাড়িতে গিফট নেয়ার প্রচলন থাকলেও ভিন্নধর্মী এই বিয়েতে উল্টু গিফট দেয়ার প্রচলন শুরু করেন।
এতে খুশি বিয়েতে আমন্ত্রিত অতিথিরা।
গায়ে হলুদ, মেহেদী সন্ধ্যা, বধূবরণ, রিসিপশন, নাচ গানে মুখরিত ছিল পুরো অনুষ্ঠান হল। আল অরগওয়ানা ওয়েডিং হল যেখানে বর কনেকে হাজির করে সাধারণ শ্রমিকদের সাথে পরিচয় করে দেওয়া হয় এবং সকলের সাথে শুভেচ্ছা বিনিময়ের ব্যবস্থা রাখা হয়। এই বিয়ের সবচেয়ে বড় আয়োজন হয় আবুধাবির ইন্টারকন্টিনেন্টাল হোটেল বল রুমে।
হলুদ আয়োজন গুলোতে বাংলাদেশী সাংস্কৃতিক আয়োজনের পাশাপাশি ভারতীয় সংগীতের জমকালো আয়োজনও ছিল চোখে পড়ার মত।সবকটি অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটির স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ পুরো আয়োজনকে আরও বেশি প্রাণবন্ত করে তোলে।আলোচিত এই বিয়ের ফলে দেশে-বিদেশে ব্যাপক সাড়া ফেলেছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!