শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ধামরাইয়ে ২৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পাঁচজন গ্রেফতার

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৬ জুলাই, ২০২৩, ৫:১৪ অপরাহ্ণ

ঢাকার ধামরাইয়ে গরু ব্যবসায়ীদের কাছ থেকে ২৭ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি।

বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। ডিবি পুলিশ জানায়,গেল মাসের ২৮ জুন রাজধানীর আফতাব নগরে গরুর হাটে বেশ কয়েকজন গরু ব্যবসায়ী গরু বিক্রি করে সেখানে রাতে একটি ট্রাকে করে কম ভাড়ায় জামালপুরে যাওয়ার জন্য উঠেন গরু ব্যবসায়ী আবেদীন ফকিরসহ তার সহযোগীরা।

পরে ট্রাকটি ধামরাই এলাকায় থামালে একদল সশস্ত্র ডাকাত ট্রাকে উঠে গরু ব্যবসায়ীদের হাত পা বেধে মারধর করে নগদ ২৭ লক্ষ টাকা ও তাদের সঙ্গে থাকা মালামাল লুটপাট করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগীরা ধামরাই থানায় একটি মামলা দায়ের করলে ডিবি পুলিশ ভোর রাতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একটি ট্রাকসহ পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ডাকাতরা হলেন সাহেব আলী (৩৫),২। রইছ উদ্দিন (৫৫), ৩। তারেক আলী মৃধা (২৫), ৪। মোঃ লালচান (২২) ৫। মোঃ হাফিজুর রহমান (৩৮)। এসময় আসামীদের নিকট হতে লুন্ঠিত সর্বমোট ১,৭০,০০০/- (একল¶ সত্তর হাজার) টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তারা পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে উক্ত ডাকাতির ঘটনাটি ঘটিয়েছে। এই ডাকাতচক্রের সাথে আরো কারা জড়িত আছে সে সংক্রান্তে তদন্ত অব্যাহত আছে।

ও আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে ডিবির ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!