শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারে নানা আয়োজনে এটিএন বাংলার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১৩৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩, ২:৪৫ অপরাহ্ণ

 

নানা আয়োজনে সাভারে পালিত হলো দেশের প্রথম জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ২৭ বছরে পদার্পন উপলক্ষে নানা অনুষ্ঠান।

 

এ উপলক্ষে সকালে সাভার উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এসময় সেখানে র‌্যালি শেষে বিভিন্ন মানুষের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

র‌্যালিতে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান। পরে উপজেলা হলরুমে কেক কেটে ২৭ বছরে পদার্পন উদযাপন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় এটিএন বাংলার ঢাকা জেলা প্রতিনিধি শেখ বাশারের সভাপতিত্বে আলোচনা সভায়,সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম,ঢাকা জেলা আওয়ামী লীগ নেতা মাসুদ চৌধুরী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি,সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহাসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা সাংবাদিক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সমাজের সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

 

পরে প্রতিমন্ত্রীসহ অনুষ্ঠানে আসা লোকজন এটিএন বাংলা বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করায় এটিএন বাংলার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!