শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করলেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর

মোঃমনিরুজ্জামান লিমন বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি / ১৩২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩, ৬:১৮ অপরাহ্ণ

জামালপুরের বকশীগঞ্জে পবিত্র হজ থেকে ফিরেই সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের কবর জিয়ারত করেছেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।
বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে নিলাখিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামে অবস্থিত সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করেন।
কবর জিয়ারত শেষে তিনি সাংবাদিক নাদিমের শোকাহত পরিবারের সাথে কথা বলেন এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
এসময় বকশীগঞ্জ খয়ের উদ্দিন ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ রফিকুল ইসলাম, প্রভাষক মোসাদ্দেকুর রহমান মানিক, পৌর কাউন্সিলর হারুন অর রশিদ, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোফাজ্জল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৪ জুন রাতে উপজেলা প্রেস ক্লাবের সদস্য ও বাংলানিউজ টোয়েন্টি ফর ডটকম এর জেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম পেশাগত দায়িত্ব পালন শেষে নিজ বাসভবনে ফেরার পথে শহরের পাট হাটি মোড়ে একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। হামলায় মারাত্মক আহত নাদিম ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।
এঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!