মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নেত্রকোণা-৪ আসনের সংসদ সদস্য রেবেকা মমিনের ইন্তেকাল

নেত্রকোণা প্রতিনিধি / ১১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১২ জুলাই, ২০২৩, ২:৪৩ অপরাহ্ণ

নেত্রকোণা – ৪ (মদন, মোহনগঞ্জ, খালিয়াজুড়ি) আসনের আওয়ামী লীগ থেকে নির্বাচিত তিন তিনবারের সংসদ সদস্য রেবেকা মমিন (৭৬) গত মঙ্গলবার ,১১ জুলাই ,ভোর সাড়ে চারটার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।খবর বাপসনিউজ ।

তার ব্যাক্তিগত সহকারী তোফায়েল আহমেদ বাপসনিউজকে জানান, এমপি রেবেকা মমিন দীর্ঘদিন যাবৎ কিডনি ও শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। রেবেকা মমিন ২০০৮ সালে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে প্রথম বার এমপি নির্বাচিত হন। পরে তিনি ২০১৪ ও ১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় এমপি নির্বাচিত হন। তার বাড়ি নেত্রকোণার মোহনগঞ্জ পৌর শহরের কাজিহাটি এলাকায়। মৃত্যুকালে তিনি এক মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
রেবেকা মমিন সাবেক সংসদ সদস্য ও প্রয়াত খাদ্যমন্ত্রী আবদুল মমিনের স্ত্রী। তার প্রথম জানাজা ঢাকা ধানমন্ডি তিন নাম্বার রোডের বায়তুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হয়। মোহনগঞ্জ পৌর শহরের কাজিহাটি নিজ বাড়িতে বিকাল ৬টায় দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে স্বামীর কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।রেবেকা মমিন এমপি”র মূত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসীদের পক্ষথেকে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মুলধারার রাজনীতিক এমএ সালাম, উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,বৃহতর চট্টগ্রাম আওয়ামী ফোরাম আমেরিকার সভাপতি ফজলুল কদের চৌধুরী আদর,সহ সভাপতি সু্যফুল করিম ও সাধারন সম্পাদক সাংবাদিক হেলাল মাহমুদ,সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন মিঠু,নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ সভাপতি ওসমান গনি,সহ সভাপতি বিশ্বজিৎ সাহা ও সাধারন সম্পাদক সুহাস বডুয়া হাসু, যুক্তরাষ্ট্রস্হ বাংলাদেশ লিবারেশন ওয়ার ভেটেরান্স’১৯৭১ ইউএসএ -এর সভাপকি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ ও সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ফারুক হোসাইন ,বোয়ালখালী উপজেলা সমিতি অব আমেরিকার সভাপতি খুরশেদ খন্দকার ,আওয়ামী লীগনেতা মাহবুবুর রহমান মিলন,দেলওয়ার মানিক,জাহাংগীর কবির,গোলাম ফারুক,তারেকুল হায়দার চৌধুরী,মোঃনাজের,নাজিম উদিদন,নবী চৌধুরী,শাহজাহান চৌধুরী,এরশাদ ওয়ারেস,মোঃফুরকান.মাসুদ সিরাজী,মহিউদ্দিন খোকন,ইয়াসমিন ফাত্তাহ ঝরনা ও রুমো চৌধুরী প্রমুখ ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!