মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁর ধামইরহাটের ৪ নং উমার ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: / ১২৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১২ জুলাই, ২০২৩, ৮:৪৫ অপরাহ্ণ

ধামইরহাট নওগাঁ প্রতিনিধি:-
নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ আওয়ামীলীগ ৪ নং উমার ইউনিয়ন শাখার ৬ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভা অনুষ্টিত।

বুধবার (১২- জুলাই) বিকেল ৫ টায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে চন্ডিপুর বাজারে ওয়ার্ড আওয়ামীলীগের বর্ধিত সভায় উমার ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা প্রধান ও চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মো. আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ ধামইরহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সাবেক অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উমার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. শিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম হেলাল, সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মোসলেম উদ্দিন,উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি মো. ছানাউল ইসলাম, উমার ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আতাউর রহমান স্বপন,উমার ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি দোলন হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মমিনুর রহমান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মো. মাহাবুবুর রহমান ও সাধারণ মো. জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ও উমার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. নুর সাইদ ইসলাম ও সাধারণ সম্পাদক মো. রেজুয়ান হোসেনসহ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ স্থানীয় জনসাধারণসহ প্রমুখ উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় আলোচ্য বিষয় জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে মতবিনিময় ও খলিয়ান বৈঠক আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!