শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জেলা প্রশাসকের পরিদর্শন, দ্রুত সংস্কার হচ্ছে হিলি স্থলবন্দরের প্রধান সড়ক

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- / ১৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১২ জুলাই, ২০২৩, ৮:৫১ অপরাহ্ণ

দিনাজপুরের হিলি স্থলবন্দরের প্রধান সড়ক পরিদর্শন করেছেন দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি দিনাজপুর থেকে হিলি স্থলবন্দরে এসে পৌঁছান। এসময় হাকিমপুর উপজেলা চেয়াম্যান হারুন উর রশিদ ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এসময় উপজেলা নির্বাহী কর্মকরর্তা, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকোৗশলি, আমদানি-রফতানিকারক ব্যবসায়ী, স্থানীয় মুক্তিযোদ্ধাসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসক হিলি স্থালবন্দরের প্রধান সড়কটি পায়ে হেটে পরিদর্শন করেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী নেতা ও মুক্তিযোদ্ধারা জেলা প্রশাসককে সড়কের বিভিন্ন সমস্যার কথা জেলা প্রশাসকের কাছে তুলে ধরেন।

জেলা প্রশাসক সাংবাদিকদের বলেন, গুরুত্বপূর্ণ এই সড়কটি মেরামতের কাজ অতি দ্রুত শেষ করা হবে। বৃষ্টির কারণে সড়কে যেসমস্ত গর্তের সৃষ্টি হয়েছে তা মেরামতের কাজ ইতোমধ্যে ঠিকাদারি প্রতিষ্ঠান শুরু হয়েছে। বন্দরের আমদানি-রফতানি গতিশীল রাখতে সব ধরণের ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

হিলি স্থল বন্দরের প্রধাণ সড়ক দ্রুত সংস্কারের দাবি জানিয়ে ভারতের হিলি এক্সপোটার্স এন্ড কাস্টমস ক্লেয়ারিং
এজেন্টস এসোসিয়েশনের পক্ষ থেকে একটি চিঠি বাংলাহিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কাছে পাঠানো হয়েছে। ওই চিঠিতে দাবি করা হয় রাস্তা দ্রত সংস্কার করা না হলে এই বন্দর দিয়ে বাংলাদেশে পণ্য রফতানি বন্ধ করে দেয়া হবে। এই সড়ক দিয়ে পণ্য পরিবহনে ট্রাক উল্টে ক্ষতির মূখে পড়তে হয় বলে দাবি তাদের।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!