মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক (৩)

রতন মালাকার, / ২০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩, ২:৪১ অপরাহ্ণ

 

নওগাঁ জেলা গোয়েন্দা বিভাগ ডিবি পুলিশের অভিযানে জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাদের দিক নির্দেশনায় সমগ্র জেলা ব্যাপী অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল উদ্ধার ও আসামি আটক করেছে এই টিমটি।

মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা গোয়েন্দা শাখার ওসি ইনচার্জ হাসমত আলী এসব তথ্য দিয়েছেন,গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যাচ্ছিল যে, নওগাঁ জেলা হইতে চুরি করা মোটরসাইকেল নওগাঁর বিভিন্ন স্থানে কম মূল্যে বিক্রয় করে আসছিল একটি চক্র।
অপরাধ নির্মূল করার লক্ষ্যে নওগাঁ জেলার পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের দিক নির্দেশনায় ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, নওগাঁ মোটরসাইকেল চুরি এবং বিক্রয়কারীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখে।
অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান পিপিএম এর পরিকল্পনায় জেলা গোয়েন্দা শাখা, নওগাঁ সমগ্র জেলা ব্যাপী অভিযান কার্যক্রম পরিচালনা কালে নওগাঁ পৌরসভার দয়ালের মোড় কাঁচা বাজার এলাকায় চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয় এর গোপন সংবাদ পেয়ে গত ১০/০৭/২০২৩ খ্রিঃ তারিখ রাত্রি ০২.০৫ ঘটিকায় পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ হাশমত আলীর নেতৃত্বে এসআই (নিঃ)/মোঃ মামুনুর রশিদ সঙ্গীয় অফিসার ফোর্সসহ দয়ালের মোড়স্থ কাঁচা বাজারের পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে ০১। এসএম গোলাম রাব্বানী উরফে লাল চাঁন (৩৫), পিতা-মৃত মেহের আলী, সাং-খাস নওগাঁ (চক ইলাম),০২।মোঃ রবিউল আওয়াল (২৩),পিতা-মোঃ রাজু মিয়া, সাং-চক মুক্তার, উভয় থানা-নওগাঁ সদর, জেলা-নওগাঁদ্বয়কে ধৃত করে তাদের হেফাজত হইতে ০২(দুই)টি চোরাই মোটরসাইকেল জব্দ করেন। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করে তাদের দেয়া তথ্য মতে উক্ত টিম পার নওগাঁ শান্তিনগর এলাকার মোঃ ফজলু মিয়ার ছেলে মোঃ নাহিদ হাসান (২৫)কে ধৃত করে। উক্ত সময়ে মোঃ নাহিদ হাসান (২৫)এর হেফাজতে থাকা আরো ০২(দুই)টি মোটরসাইকেল জব্দ করেন। আসামীদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য মতে দুপুর পর্যন্ত অক্লান্ত পরিশ্রম করে বিভিন্ন স্থানে তাদের হেফাজতে থাকা ও বন্ধক রাখা আরো ০২(দুই)টি মোটরসাইকেল উদ্ধার করেন।
উল্লেখিত অভিযানে মোট ০৬ (ছয়) টি চোরাই মোটরসাইকেল উদ্ধার হয় এবং ০৩ (তিন) জন আসামীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মোটরসাইকেল গুলোর মধ্যে ০২টি Platina 100 cc, ০১টি Discover 100 cc, ০১টি Bajaj CT-100, ০১টি SUZUKI HAYATE এবং ০১টি Hero HF-DELUXE মোটর সাইকেল।

এ বিষয়ে ওসি ইনচার্জ হাসমত আলী বলেন, ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আসামীদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!