মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে আনারস, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিকদের মতবিনিময় কালে প্রেসক্লাব বাউফল কর্তৃক নবাগত ইউএনও কে ফুলেল শুভেচছা

সুভাস দাস পটুয়াখালী জেলা প্রতিনিধি / ১১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১০ জুলাই, ২০২৩, ১০:০৫ অপরাহ্ণ

পটুয়াখালী বাউফলে উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ বশির গাজী। এসময় প্রেসক্লাব বাউফল এর কর্মরত সাংবাদিকরা নবাগত ইউএনও কে বরণ করে ফুলের তোরা হাতে দিয়ে শুভেচছা জানান।

সোমবার (১০ই জুলাই) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এ পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন প্রেসক্লাব বাউফলের সভাপতি আরিফুজ্জামান খাঁন রিয়াদ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রুবেল, সহ-সভাপতি শেখ এম জাফরান হারুন, সহ সভাপতি সাইদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম, নির্বাহী সদস্য নাসির খান, জিএম ফারুক, জাবের খান, মাসুদ রানা, জিয়া হোসেন, মিলটন কুমার, কাইয়ূম হোসেন, হারুনুর রশিদ, জাকির হোসেন, শ্রী কৃষ্ণ, বাবলু প্রমুখ। আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় নবাগত ইউএনও মোঃ বশির গাজী বলেন, বাউফল উপজেলায় আমি নতুন যোগদান করেছি। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি বাউফল উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

পরে নবাগত ইউএনও মোঃ বশির গাজী উপজেলা পরিষদ চত্বরে সাংবাদিকদের নিয়ে একটি গ্রুপ ছবি তুলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!