মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় দিন দুপুরে সাংবাদিক সাইফুল ইসলাম এর মোটরসাইকেল চুরি

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ জেলা প্রতিনিধিঃ / ১১০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১০ জুলাই, ২০২৩, ৮:৫৭ অপরাহ্ণ

নওগাঁর রাণীনগরে দিনে-দুপুরে সাংবাদিকের পালসার মোটরসাইকেল চুরি যাওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া কিছুদিন আগে উপজেলার গোনা বাজারে রাতে কয়েকটি দোকানে চুরি, সম্প্রতি উপজেলার বড়গাছা গ্রামে রাতে এক বাড়িতে ১০-১২জন চোরের সংঘবদ্ধ চুরির ঘটনাসহ বেশ কয়েকটি চুরির ঘটনায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
দৈনিক করতোয়া পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি ও মোটরসাইকেলের মালিক এসএম সাইফুল ইসলাম জানান, সোমবার সকাল ৯টায় প্রেসক্লাব মোড়ে রাণীনগর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সভায় যোগদানের জন্য তার ব্যবহৃত নওগাঁ-ল-১২-৫৯৪৪ নম্বর বিশিষ্ট ১৫০সিসির কালোর মাঝে লাল রংয়ের বিটযুক্ত পালসার মোটরসাইকেলটি প্রেসক্লাব ভবনের সিঁড়ির নিচে রেখে উপরে অবস্থান করছিলেন। সভা শেষে আনুমানিক দুপুর ১২টার দিকে নিচে নেমে দেখতে পান যে তার ব্যবহৃত হেলমেটটি অন্য মোটরসাইকেলে রাখা আর তার বাইকটি নেই। পরবর্তিতে অনেক জায়গায় খোঁজাখুজির পরও বাইকটি পাওয়া যায়নি। এরপর থানায় বিষয়টি জানালে তারা অভিযান শুরু করেছে।থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা বলেন বিষয়টি জানার পরই পুলিশ মাঠে নেমেছে। এছাড়া প্রেসক্লাবের পাশের ভবনে থাকা সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। আশা করা যায় দ্রুতই চুরির ঘটনার সঙ্গে জড়িত চোরকে আটক করাসহ বাইকটি উদ্ধার করা সম্ভব হবে। এছাড়া অন্যান্য চুরির ঘটনায় থানা পুলিশের সদস্যরা তাদের অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে। দ্রুতই অন্যান্য চুরির সঙ্গে জড়িতদেরও আটক করার পাশাপাশি চুরি হওয়া মালামালও উদ্ধার করা সম্ভব হবে।

উজ্জ্বল কুমার সরকার ফোনঃ০১৭২৬-৩৭৬২৮২ তারিখ ১০/৭/২৩
নওগাঁ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!