মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টঙ্গীর চাঞ্চল্যকর শ্রমিকনেতা শহিদুল হত্যার অন্যতম আসামি রাসেল গ্রেফতার

রবিউল আলম (ঢাকা) গাজীপুর প্রতিনিধি / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৯ জুলাই, ২০২৩, ৮:২২ অপরাহ্ণ

গাজীপুরের টঙ্গীর চাঞ্চল্যকর শ্রমিকনেতা শহিদুল ইসলাম হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত অন্যতম আসামি রাসেল মন্ডল (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৯ জুলাই) বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের উপ-পুলিশ কমিশনার মাহবুব-উজ-জামান।

গ্রেপ্তারকৃত রাসেল নরসিংদী জেলার মাধবদী থানার রায়নাদি জুগিরটেক এলাকার মোঃ আঃ আজিজ মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মামলার এজাহারভুক্ত আসামি রাসেলকে ময়মনসিংহের ত্রিশাল থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলোচিত হত্যাকান্ডের বিষয়ে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সুষ্ঠ তদন্তের স্বার্থে এবং নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে গ্রেপ্তারকৃত আসামীকে উপস্থাপনের পর পুলিশ রিমান্ডের আবাদেন করা হবে। চাঞ্চল্যকর ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে। বর্তমানে মামলাটি শিল্পাঞ্চল পুলিশকে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে হত্যাকান্ডে জড়িত থাকায় গাজীপুর বাংলাদেশ পোশাক শ্রমিক ট্রেড ইউনিয়নের গাজীপুর জেলার সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলার সদর থানাধীন পাড়াইল বাজার এলাকার মো. হাই মন্ডল এর ছেলে মাজাহারুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!