মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে আঃলীগের নেত্রীবৃন্দর সাথে মেয়র কাউন্সিলরদের মিলন মেলা

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি। / ১০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৮ জুলাই, ২০২৩, ১০:৫০ অপরাহ্ণ

 

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দের সাথে পৌর মেয়র সহ কাউন্সিলরদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ (৮জুলাই)২৩ তারিখ শনিবার জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হকের বাস ভবনে এই মিলন মেলার আয়োজন করা হয়।

উক্ত মিলন মেলা অনুষ্ঠানে পৌর মেয়র অমিতাব বোস সহ সকল ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ জেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ সহ মধ্যাহ্নভোজে অংশ গ্রহন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ,জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু শ্যামল কুমার ব্যানার্জী,শ্রমিক লীগের সভাপতি গোলাম মোঃ নাছির সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ।

মিলনমেলা অনুষ্ঠানে এক আলোচনা সভায় উপস্থিত সকলে উদ্দেশ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক বলেন, আজ এই মিলেনমেলায় ফরিদপুর বাসীর সেবায় নিয়োজিত সকল প্রতিনিধিরা উপস্থিত রয়েছেন, আমি আপনাদের উদ্দেশ্যে বলে চাই,আমরা সকলে মিলেমিশে একে অপরের বিপদে আপদে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে কাজ করতে হবে। কোন অপশক্তি কে আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না। আগমী জাতীয় নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ফরিদপুরে যাকে দায়িত্ব প্রদান করবেন, আমরা সকলে মাননীয় প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করার লক্ষে তার জন্য কাজ করে যাবো। আমরা নেত্রী কে ভালবাসি,দলকে ভালবাসি, সেই ভালবাসার জায়গা থেকে কাজ করে, এই ফরিদপরের আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ বলেন, আমরা সবাই মুজিব সৈনিক যারা সত্যিকার মুজিব আর্দশকে বিশ্বাস করেন, দলকে ভালবাসেন তাদের মধ্যে কখন হিংসা নিন্দা থাকে না। আর হিংসা নিন্দা ভেদাবেদ কখনো দলের জন্য মঙ্গল বয়ে আনবেনা। তাই আপনারদের কাছে আমার আহবান এই ফরিদপুরের জন্য ফরিদপুর বাসির উন্নয়নের জন্য সুন্দর ফরিদপুর গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মোতাবেক সকলেকে কাজ করতে হবে।

পৌর মেয়র অমিতাব বোষ বলেন, মানব সেবা বড় ধর্ম, আর সেই সুযোগ পরম করুণাময় আমাকে দিয়েছেন, আমি যতদিন এই পৌর সভার দায়িত্বরত থাকবো, সর্বদা মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখবো, এবং আমার জায়গা থেকে এই ফরিদপুর বাসির জন্য যতটুকু করার দরকার আমি তাই করবো। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শেকে বিশ্বাস করি। তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে দেশ ও জনগনের জন্য কাজ করে চলছে, তাঁর কোন তুলনা নেই। তারি ধারাবাহিকতায় ধরে রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে নৌকাকে বিজয়ী করে উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!