শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন সুস্থ হয়ে উঠছেন

নিউজ, ডেক্সাস / ১১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৭ জুলাই, ২০২৩, ৭:১২ অপরাহ্ণ

বাপসনিউজঃএনওয়াইবিডিনিউজ ও বাপসনিঊজ এজেন্সির এডিটর,বিশিষ্ট কলামিস্ট, হিউম্যান রাইটস ,সিভিল রাইটস এ্যাক্টিভিষ্ট ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ।
উল্লেখ্য,গত ২৪ অক্টোবর ২০২২ রাতে ম্যানহাটন তাঁর কর্মস্থলে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় ঝরো হাওয়ার সময় পড়ে গিয়ে মারাত্মকভাবে আহত হন । সেখানকার কাছাকাছি ম্যানহাটানস্থ এনওয়াই ইউ হাসপাতালে বিশিষ্ট সার্জন ডা: সলিল গ্রন্ডের নেতৃত্বে তাঁর প্রথম সার্জারি সম্পন্ন
হয় সোমবার ,২৮ নভেম্বর২০২২।খবর বাপসনিউজ ।অতঃপর দীর্ঘদিন থেরাপি দেয়ার পর গত সেমবার,৫ জুন ২০২৩ একই সার্জনের নেতৃত্বে সাংবাদিক খোকনের দ্বিতীয় সার্জারি সফলভাবে সম্পন্ন হয় ।
বর্তমানে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন এবং নিয়মিত কাজে যোগ দিচ্ছেন ।
ডাক্তারের পরামর্শে তাঁকে আরও থেরাপি দিতে হচ্ছে ।
প্রকাশ থাকে যে, দেশ ও প্রবাসের দীর্ঘজীবনের সাংবাদিকতায় হাকিকুল ইসলাম খোকন নিষ্ঠাবোধের সাথে বিশেষ দক্ষতার পরিচয় দিয়েছেন ।

তিনি, দৈনিক বাংলার অধিকার, বাপসনিউজ ও এনওয়াইবিডি নিউজ এবং ইংরেজি দৈনিক ‘দ্যা ন্যাশনাল নিউজ’ পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করছেন । সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মুলধারার পুরস্কারপ্রাপ্ত সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিনের সভাপতি, মুলধারার নিউইয়র্ক প্রেসক্লাবের এ্যাক্টিভ মেম্বার,যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা । এছাডা নিউইয়র্ক এ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত রয়েছেন । তিনি সকলের নিকট আর্শিবাদ প্রার্থী ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!