শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রংপুরে এক দিনে মাদক বিরোধী অভিযানে ২১ মাদক সেবী ও মাদক কারবারীকে গ্রেফতার

রিয়াজুল হক সাগর, রংপুর। / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৭ জুলাই, ২০২৩, ১১:৪৭ অপরাহ্ণ

 রংপুর মেট্রাপলিটন এলাকায় কোন প্রকার মাদক সেবী ও মাদক কারবারী থাকবে না। মাদক নিমূল করতে আমরা এই অভিযান শুরু করেছি বলে মন্তব্য করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন। 

শুক্রবার বিকেলে নগরীর নবাবগঞ্জ পুলিশ ফাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি বলেন, মেট্রোপলিটন এলাকায় মাদক মুক্ত করতে আমদের বিশেষ অভিযান শুরু হয়েছে। এক দিনের অভিযানে ২১ জন মাদক সেবী ও মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে।

গত ৬ জুলাই হতে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল থানায় একযোগে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে। বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে ২ কেজি গাঁজা, ২৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল।
রংপুর মেট্রোপলিটন এলাকায় যতদিন পর্যন্ত একদিন মাদক সেবী ও মাদক কারবারী থাকবে ততদিন আমাদের এই অভিযান চলবে। আগামী দুই মাসের মধ্যে রংপুর মেট্রোপলিটন এলাকায় মাদক মুক্ত করারা জন্য রোডম্যাপ নিয়েছি। সেই রোড ম্যাপ নিয়ে আমাদের যে অভিযান কার্যক্রম চলবে।

তিনি আরও বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার মনিরুজ্জামান স্যার যে কোন মূল্যে রংপুর মহানগরকে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই বিশেষ মাদকবিরোধী অভিযান প্রতিদিন ২৪ ঘন্টা রংপুর মহানগর এলাকায় চলমান থাকবে। রংপুর মহানগর এলাকা মাদকমুক্ত হিসেবে রংপুর মহানগরবাসীর কাছে পরিগণিত না হওয়া পর্যন্ত এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

এ সময় রংপুর মেট্রোপলিট পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায়, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) আরিফুজ্জামান, সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) সুব্রত ব্যানার্জি, নবাবগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ রফিকুল ইসলামসহ পুলিশের কর্মকতারা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!