মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁ ক্ষেতের ভিতর থেকে মলি নামে এক বোরখাপড়া নারীর মৃতদেহ উদ্ধার

উজ্জ্বল কুমার সরকার নওগাঁঃ / ১৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৭ জুলাই, ২০২৩, ১১:৫৫ অপরাহ্ণ

নওগাঁয় মলিনা বেগম ওরফে মলি (৪৯) নামে এক স্বামী পরিত্যাক্তা নারীর মৃতদেহ ঘাস ক্ষেতের ভেতর থেকে উদ্ধার করেছেন থানা পুলিশ। শুক্রবার দুপুর সারে ১২ টারদিকে নওগাঁর মান্দা উপজেলার আঁয়াপুর-পাগলিতলা (মন্ডপ) নামক স্থানে ঘাস ক্ষেতের ভেতর থেকে মৃতদেহটি উদ্ধার করেন মান্দা থানা পুলিশ। মৃতদেহ উদ্ধারের সময় মৃতদেহর পাশ থেকে একটি ব্যাগ, একটি পার্টস্, একটি সিম, একটি ছাতা এবং এক জোড়া জুতা উদ্ধার করেন পুলিশ বলে স্থানিয়রা জানায়।
নিহত মলিনা বেগম ওরফে মলি মান্দা উপজেলার মৈনম ইউনিয়নের মৈনম ফকিরপাড়া (ডাকাতের মোড়, দিঘিরপাড়) গ্রামের মৃত জিয়ার ফকিরের মেয়ে। তবে সে মান্দার (সতিহাট) শ্রীরামপুর গ্রামের মৃত উজ্জ্বল নামে এক ব্যাক্তির বাড়িতে থেকে অন্যের সাহায্য-সহযোগীতা নিয়ে জীবিকা নির্বাহ করে করে আসছিলো ।স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৮ টারদিকে আঁয়াপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে রাজু আহমেদ গরুকে খাওয়ানোর জন্য তার জমিতে চাষকৃত ঘাস কাটতে গিয়ে ঘাস ক্ষেতের ভেতর বোরখা পরিহিত অবস্থায় এক নারীর মৃতদেহ পড়ে দেখে সাথে সাথে মুঠোফোনে ঘটনাটি স্থানিয় ইউপি মেম্বারকে জানান। নারীর মৃতদেহ পড়ে থাকার খবর মহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পরলে এক নজর দেখার জন্য ঘটনাস্থলে ভীড় জমান লোকজন।পরে থানা পুলিশকে জানানো হলে। খবর পেয়ে মান্দা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছান। খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, মান্দা থানার অফিসার ইনচার্জ নূর-এ আলম সিদ্দিকী, সিআইডি ও পিবিআই টিম ও ঘটনাস্থলে পৌছান। এরপর ঘটনাস্থলে মৃতদেহর প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে ঘটনাস্থল থেকে দুপুরে মৃতদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য মৃতদেহটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন পুলিশ।নারীর মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ নূর-এ আলম সিদ্দিকী বলেন, ঘাস ক্ষেতে অজ্ঞাত এক নারীর মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট এর পাশাপাশি নিহত নারীর নাম-পরিচয় সনাক্ত চেষ্টা করা হয়। এবং এক পর্যায়ে মৃতদেহটির পরিচয় সনাক্তের পর ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কিভাবে তার মৃত্যু বা তাকে হত্যা করা হয়েছে ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা সম্ভব নয়, ময়না তদন্তের রিপোর্ট আসালে মৃত্যুর সঠিক কারন উদর্ঘাটন হবে বলেও জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!