মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের মধুপুরে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ গুরুতর আহত -১

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ / ১০২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৭ জুলাই, ২০২৩, ৯:০৬ অপরাহ্ণ

টাঙ্গাইলের মধুপুরের টাংগাইল- জামালপুর মহাসড়কে মধুপুর কাতকাই তেলের পাম্পের সামনে শুক্রবার (৭ জলাই) বিকাল ৫.০০ ঘটিকায় ঢাকাগামী এসি বিনিময় ও জামালপুর গামী সিএনজির (জামালপুর থ-১১-১৭৩৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জামালপুর সরিষাবাড়ির মামুনজানি গ্রামের সিএনজি চালক আঃ মজিদের ছেলে শফিক(৩৫) গুরুতর আহত হয়।

দুর্ঘটনায় সিএনজিটি দুমরে মুচরে যায়। স্হানীয়রা আহত সিএনজি চালক শফিককে উদ্ধার করে মধুপুর উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।তার অবস্হা আশংকা জনক থাকায় উন্নত চিকিৎসার জন্য টাংগাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
প্রত্যক্ষদর্শী, সালামের ছেলে নাহিদ(২৪) জানান, একটি কুকুর রাস্তা পার হচ্ছিল, কুকুরটীর জন্য দূর্ঘটনার কবলে পড়ে বাস ও সিএনজি চালক। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয় সি এনজি চালক।
উত্তেজিত জনতা বাসটিকে তেলের পাম্পের সামনে আটক করে। আর সি এনজিটি ভঙ্গুর অবস্থায় পড়ে রয়েছে মহাসড়কের উত্তরপার্শে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!