বুধবার, ২২ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, জাল ভোট দেওয়ার দায়ের ২জনের কারাদন্ড চাটখিলে অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে ঘোড়া, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত। কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাইমচরে জোর পূর্বক জায়গা দখলের চেষ্টা বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় আহত : ২ জন

মোঃ হোসেন গাজী।। / ৩০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩, ৩:০১ অপরাহ্ণ

হাইমচর উপজোর ৩ নং আলগী দক্ষিণ ইউনিয়নের চরভাঙ্গা গ্রামে ক্রয়কৃত সম্পত্তি জোর পূর্বক দখলের চেষ্টা করেন মোঃ ইউসুফ মোল্লা। গত সোমবার ৩ জুলা বিকাল আনুমানিক ৪ টায় চরভাঙ্গা ৯ নং ওয়ার্ড গাজী বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

ঘটনার বিবরনে জানাযায়, ইউসুফ মোল্লা ও তার আত্মীয় স্বজন মিলে জোর পূর্বক আবুল গাজী গং এর ক্রয়কৃত সম্পত্তি দখলের জন্য গাছ কাটতে যায়। এতে খাজা আহমদ গাজীর ছেলে সাইফুল ইসলাম বাদা প্রদান করলে ইমান মোল্লা, ইউসুফ মোল্লা, লোকমান মোল্লা, অলু মোল্লা টিটু দেওয়ান রহিম দেওয়ান সহ একদল সন্ত্রাসী মিলে সাইফুল ইসলামের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে গুরুতর আহত করে। তার ডাক চিৎকারে চাচি সুমি বেগম আগিয়ে আসলে তার উপরেও হামলা করেন এবং গলায় থাকা ১২ আনা ওজনের একটি সোনার সেইন চিনিয়ে নেয়। পরবর্তীতে লোকজন জড়োহলেন হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করেন। হামলায় গুরুতর আহত সাইফুল ইসলাম ও সুমি বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

পরবর্তীতে হামলাকারীদের বিরুদ্ধে হাইমচর থানায় মামলা দায়ের করা হয়। যার মামলা নং ৫, তারিখ- ৫/৭/২৩।
উল্লেখ, সাবেক ১৫১ হাল ৩৩ নং চরভাঙ্গা মৌজায়, সি এস-৫৪(চ), আর এস-(৫০) বিএস-১০০২, নালিশি সম্পতির সাবেক সিএস ১১৬৯, ১১৭০, ১১৭৩ হালে বি এস- ৫৫৬৬ দাগে ১৬ শতাংশ ৪০ পয়েন ভূমি নিয়ে বিবাদী ইউসুফ মোল্লা চাঁদপুর বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা নং ৯৭১/২০ দায়ের করে। এতে গত ২৮/১০/২১ সালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাসির উদ্দিন সরোবর ২য় পক্ষ কে অব্যাহতি দিয়ে মামলারি নথিজাত করে। পুনরায় এই ভূমি নিয়ে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সি আর- ১৬৫/২২ আবুল গাজী গং এর বিরুদ্ধে মামলা দায়ের করে। সেই মামলাটিও ২০৩ ধারায় খারিজ করা হয়। আবার তিনি অস্থায়ী ও স্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে বিজ্ঞ হাইমচর সহকারী জজ আদালতে দেওয়ানী মোকদ্দমা ৪৬১/২২ মামলা করে। বর্তমানে মামলাটি চলমান রেখে আদালত অবমাননা করে সন্ত্রাসী বাহিনি নিয়ে জোর পূর্বক ভুমিতে থাকা সুপারি গাছ কেটে দখলের চেষ্টা করে। এবং প্রতিপক্ষের উপর অহেতুক হয়রানির চেষ্টা করে।

ভুক্তভোগী পরিবার প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!