মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পূবাইল মাজুখানে পূর্ব শত্রুতার জেরে ড্রাম চুরি অত:পর চোরাইকৃত ড্রাম উদ্ধার

রবিউল আলম (ঢাকা)গাজীপুর প্রতিনিধিঃ / ১১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৫ জুলাই, ২০২৩, ৮:৫৮ অপরাহ্ণ

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার মাজুখান পশ্চিম পাড়া মনিরের প্লাস্টিকের ড্রামের গোডাউনে পূর্ব শত্রুতার জেরে একটি চুরির ঘটনা ঘটেছে। অনেকেই বলছেন এই চুরির ঘটনা একটি সাজানো নাটক। পাশের বাড়ির মতিউর রহমান মতি বলেন নিছক এটি একটি সামান্য চুরির ঘটনা।এর পিছনে কোন রহস্য থাকতে পারে।

স্হানীয় সূত্রে জানা যায় বুধবার ভোর রাত সাড়ে ৩ দিকে পূবাইল মেট্রোপলিটন থানার ৪০ নং ওয়ার্ডের মাজুখান পশ্চিম পাড়া মনিরের মালিকানাধীন সোলেমান এন্টারপ্রাইজ নামক গোডাউনে এ চুরির ঘটনা ঘটে।

সোলেমান এন্টারপ্রাইজের নৈশ প্রহরী জয়নাল খান ও তার স্ত্রী নাজমা বলেন ড্রাম চুরির সময় আমি ও আমার স্বামী চোরদের চিনে ফেলায় আমাদের মারতে উদ্যত হয়।এতে আমার দেবর মাজুখান এলাকার মৃত শাহজাহান খানের ছেলে আরিফ খান, কাশেমের ছেলে বাবু ও মিলন নামক চোরেরা এ চুরির ঘটনা ঘটায়। তিনজনকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন জয়নাল খান ও তার স্ত্রী নাজমা। অবশেষে ঐ দম্পতি চোর ডাকাত বলে চিৎকার করলে এলাকাবাসী চলে আসলে দক্ষিণ দিকে রেললাইন পাশে ৩০টি প্লাস্টিকের ড্রাম ফেলে পালিয়ে যায় চোরেরা।পরে নৈশ প্রহরী জয়নাল চুরি হওয়া ঐ ৩০টি ড্রাম যথাস্হানে এনে রেখে দেন।

স্থানীয় নবনির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম খান বিকি জানান, গোডাউনের মালিক হজব্রত পালন শেষে মক্কা থেকে ফোনে আমাকে জানালে, সকালে ঘটনাস্থলে যাই এবং আমি মনেকরি ওরা চোর ডাকাত যেই হোক তাকে আইনের আওতায় আনা উচিত।

পূবাইল থানার ওসি মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, ঘটনাটি ঘটেছে ভোর রাতে আমাদেরকে জানানো হয়েছে আজ সকাল সাড়ে ১০টায়,ঘটনাস্থলে গিয়ে জানতে পারি পূর্ব শত্রুতার জেরে এই ড্রাম চুরির চেষ্টা চালিয়েছে।কেউ লিখিত অভিযোগ করলে আমরা ব্যবস্থা নিব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!