বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে” সাবেকুন নাহার শিখার “জয়, নতুন ভোটারের বিজয় কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা  চাঁদপুরের তিন উপজেলায় বেসকারী ভাবে চেয়ারম্যান হলেন জোকা-দিঘীরপাড় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে আজিজ প্যানেল বিজয়ী সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, জাল ভোট দেওয়ার দায়ের ২জনের কারাদন্ড চাটখিলে অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে ঘোড়া, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত। কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুপুর উপজেলায় ইসলামিক রিলিফ এর কোরবানির গোশত বিতরণ কর্মসূচি

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩, ১০:১৬ অপরাহ্ণ

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ইসলামিক রিলিফ এর অর্থায়নে এবং মানব উন্নয়ন ও গবেষণা সংস্থা কর্মায়ন আয়োজিত কোরবানি কর্মসূচী ২০২৩ পালিত হয়েছে। মধুপুর উপজেলায় আউশনারা ইউনিয়নে ইদুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এবং ফুলবাগচালা ইউনিয়নে কালিয়াকৈর মগের উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে উক্ত কর্মসূচি বাস্তবায়ন করা হয় ।

আয়োজিত অনুষ্ঠানে কর্মায়ন এর নির্বাহী পরিচালক আরশেদ আলী রাসুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আউশনারা কলেজের প্রিন্সিপাল কৃষিবিদ জনাব মোঃ জুয়েল অন্যান্যের মধ্যে উপস্থিত ফুলবাগচালা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মোঃ রেজাউল করিম বেনু , আরো উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জনাব মোঃ আব্দুল হামিদ, যুগ্ন সাধারণ সম্পাদক জনাব মোঃ সাইফুল ইসলাম । অনুষ্ঠানে ৭০০ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ২০ টি গরু কোরবানি করে ২ কেজি করে গরুর মাংস বিতরণ করা হয়। ইসলামিক রিলিফ এর প্রতিনিধি ফজলুর রহমান এসময় উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!