রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছুটি ছাড়া সাত অফিসে নাই –DBO-news

অধিকার ডেক্স / ১৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩, ৬:২৫ অপরাহ্ণ

 পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় ঈদুল আযহার সরকারি ছুটি শেষ সরকারি অফিসের কার্যক্রম শুরু হয়েছে গত রবিবার থেকে। অথচ সেই দিন থেকে ০৪.০৭.২৩ইং তারিখ রোজ  মঙ্গলবার পর্যন্ত কার্যদিবস এবং ঈদের আগের চার কর্মদিবস অফিস করেননি বাউফল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ  নাজমুল হক। তিনি ৭ দিন ধরে কর্মস্হল অনুপস্তি রয়ছেন। জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারও তার অবস্তান নিশ্চিত করতে পারেননি। একরকম তিনি নিঁখাজ রয়েছেন। অফিসের কারো সাথেই তার কোন যোগাযোগ নেই। এমনকি তিনি ফোন পর্যন্ত দরছেননা।

  মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে সরেজমিনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে গিয়ে দেখা যায়,অফিসের একাডমিক সুপার ভাইজার নুরনবী,হিসাব রক্ষক মো জাহিদুর রহমানসহ অন্যরা উপস্তিত থাকলেও মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হকরে দেখা মেলনি। তঁার কক্ষ তালাবাদ্ধ অবস্ায় দখা যায়। এ সময় মাধ্যমিক শিক্ষা অফিসার কোথায় আছেন অফিসের হিসাব রক্ষক জাহিদুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, স্যার ছুটিতে আছেন বলে আমি জানি। 

নাম প্রকাশ অনুছুক ওই অফিসের এক কর্মচারী বলেন, মাধ্যমিক স্যার ঈদের আগের চার দিন অফিস করেননি। আবার ঈদের পর তিন দিন পর্যন্ত অফিসে আসেননি। উনি ছুটিতে আছেন কিনা তাও জানিনা। তিনি আরো বলেন, তিনি নিয়মিত অফিস করেন না। তিনি সপ্তাহে দুই দিন অফিস করেন। বাকী দিন গুলা অনুপস্তিত থাকেন। আবার যে দুই দিন উপস্তিত থাকেন সে দুই দিনের অধিকাংশ কাজও বাসায় বসে করে থাকেন।

এব্যাপার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নাজমুল হকের মুঠাফোনে(০১৭১১১১১৭৫৯) একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কোন ফোন রিসিভ করেননি।

  পটুয়াখালী জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মজিবর রহমান বলেন, নিয়মানুযায়ী লিখিতভাবে ছুটি নেওয়ার কথা থাকলেও তিনি মৌখিকভাবে আমার কাছ থেকে এক দিনের  ছুটি নিয়েছেন। একদিন ছুটি নিয়ে সাত দিন ছুটি কাটায় কীভাব? খঁাজ নিয়ে দখেছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!