রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালী বাউফল,আমি দুর্নীতি করতে আসিনি, অসহায় সুবিধাবঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তন করতে এসেছি- হাসিব আলম তালুকদার-DBO-news

সুভাস দাস, পটুয়াখালী, জেলা, প্রতিনিধি : / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩, ৮:২৫ পূর্বাহ্ণ

পটুয়াখালীর বাউফলে সামাজিক উন্নয়ন মূলক কাজে বিশেষ অবদান রাখায় জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট শিল্পপতি এভিআর গ্রুপের চেয়ারম্যান ও বীর উত্তম সামসুল আলম তালুকদারের সন্তান হাসিব আলম তালুকদারকে গণসংবর্ধনা দিয়েছে এলাকাবাসী।

এসময় তিনি বলেন, আমার বাবা ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর উত্তম। আমার মা একজন শিক্ষক। আমি দুর্নীতি করতে এ দেশে আসিনি। অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তন করতে এসেছি। এলাকাবাসী পাশে থাকলে প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাউফল গড়ার প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি।

সোমবার (৩রা জুলাই) দুপুরের দিকে উপজেলার কালিশুরী ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামের নিজ বাড়িতে বসে তাকে এ গণসংবর্ধনা দেয়া হয়। এসময় স্থানীয় হাজার হাজার মানুষের স্লোগান ও বাদ্য যন্ত্রের ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হুমায়ূন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন হাসিব আলম তালুকদার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কেশবপুর ইউনিয়েনের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল মোমেন খান, কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আলম হিরন ও ইউনিয়ন যুবলীগের সভাপিত আবদুল হাই সহ আরও অনেকে।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী সহ এলাকার সাধারণ জনগণ।

উল্লেখ্য, বীর উত্তম মরহুম শামসুল আলম তালুকদারের পুত্র হাসিব আলম তালুকদার দীর্ঘদিন ধরে এলাকার অসহায় ও গরীব দু:খী মানুষকে সাহায্য সহযোগিতা সহ বিভিন্ন উপকরন দিয়ে আসছেন তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!