সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিজয়ী এর ফাউন্ডার ও নারী উদ্যোক্তা তানিয়া খানের ঈদ শুভেচ্ছা

নিউজ ডেক্স/ বাংলার অধিকার / ১৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩, ৫:৩৫ অপরাহ্ণ

দেশের মানুষকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিজয়ী – নারী উন্নয়ন সংস্থা এর ফাউন্ডার ও নারী উদ্যোক্তা তানিয়া ইশতিয়াক খান । চাঁদপুরে পরিবার পরিজনের সঙ্গে ঈদ উদযাপন করেন এই নারী উদ্যোক্তা।

এক শুভেচ্ছা বার্তায় তানিয়া ইশতিয়াক খান বলেন ঈদের খুশি ছড়িয়ে যাক সবার মাঝে। সোনামণির সাথে হাসি আর আনন্দে কাটুক প্রত্যেকের ঈদ। সবাইকে ঈদ মোবারক।

ঈদ-উল-আযহা আমাদের ত্যাগ, শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ঈদ-উল-আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে আমরা নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে অবদান রাখতে পারি। তাই আসুন, এই ঈদে পরস্পরের মধ্যে আনন্দ ও দু:খ ভাগাভাগি করে আমরা মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হই।

আল্লাহ আমাদের শান্তি ও সৌভ্রাতৃত্বের বন্ধনকে আরও শক্তিশালী করুন। ঈদের আনন্দে পূর্ন হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ শান্তি ও সমৃদ্ধি। সবার জীবন হোক মঙ্গলময়।

তানিয়া খান নারী উদ্যোক্তাদের উদ্দেশ্যে বলেন নারী উদ্যোক্তাদের আরো বেশি বিকশিত হতে হবে, প্রযুক্তিতে দক্ষ হতে হবে, নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে হবে। নিত্যনতুন প্রযুক্তির সঙ্গে সবসময় সংশ্লিষ্ট থাকতে হবে।  সৃজনশীলতার মাধ্যমে নিজেদের চিন্তাভাবনা ও স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হবে। তাহলেই সফল হতে পারবে নারীরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!