সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন ঃ আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া

নিজস্ব প্রতিবেদক / ১৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩, ৮:২০ অপরাহ্ণ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে, দেশবাসি, গনম্যধম, মানবাধিকারকর্মী সহ দেশের বাহিরে যারা আছেন সকলকে দেশের জনপ্রিয় ও আলোচিত অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলার অধিকারের পরিবারের পক্ষে থেকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন দৈনিক বাংলার অধিকারের প্রধান উপদেষ্টা/ আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া।

মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা।‘আজহা’ অর্থ কুরবানি বা উৎসর্গ করা।

দেশের সকল প্রান্তে এই ঈদুল আজহা পালন করছেন, সুখ দুঃখের সাথে অংশীদার, বেদনা, কস্ট, সহ্য করেই আজ একসাথে হতে পেরেছি পরিবার পরিজন ও প্রিয়জন। সকল বিভেদ ভুলে রাজনৈতিক, সামাজিক যোগাযোগমাধ্যমে ও গনম্যাধম সকলের সাথে সকলর সুসম্পর্ক তৈরি হোক দেশের উন্নয়ন গতিশীল থাকুক।।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে তিনি বলেন, কুরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেওয়ার মনোভাব জাগ্রত করে এবং সহিষ্ণুতার শিক্ষা দেয়। তিনি বলেন, মহান আল্লাহর নিকট কুরবানি কবুল হওয়ার জন্য শুদ্ধ নিয়ত ও বৈধ উপার্জন আবশ্যক। পবিত্র ঈদুল আজহা সবার জন্য বয়ে আনুক কল্যাণ, সবার মধ্যে জেগে উঠুক ত্যাগের আদর্শ। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে।

প্রধান উপদেষ্টা

আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া,
দৈনিক বাংলার অধিকার
www.dainikbanglarodhikar.com


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!