মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানালেন সাবেক সফল ৮নং খেলনা ইউপি চেয়ারম্যান: আব্দুস সালাম

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: / ২৬২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৮ জুন, ২০২৩, ৪:৫৭ অপরাহ্ণ

ধামইরহাট নওগাঁ প্রতিনিধি:-
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নওগাঁর ধামইরহাট উপজেলার ৮নং খেলনা ইউনিয়ন ও দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ৮নং খেলনা ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও খেলনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুস সালাম।

এক বিবৃতিতে সাবেক চেয়ারম্যান মো. আব্দুস সালাম বলেন,’ঈদুল আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে। ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান জানাচ্ছি’।
তিনি বলেন,’বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমান কাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য’।’‘পবিত্র ঈদুল আযহার আনন্দ ছোট-বড়,ধনী-গরিব সবার মাঝে ছড়িয়ে পড়ুক। সব ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দে সবাই সামিল হোক।সুখী-সমৃদ্ধ, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত,শিক্ষা সমৃদ্ধ-সন্ত্রাসমুক্ত সোনার বাংলাদেশ গড়ে উঠুক।এই শুভ কামনায় নওগাঁর ধামইরহাট ৮নং খেলনা ইউনিয়ন সহ দেশের ধর্মপ্রাণ মানুষের প্রতি মোবারকবাদ,ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে:-মো.আব্দুস সালাম সাবেক চেয়ারম্যান ইউনিয়ন পরিষদ ও সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ ৮ নং খেলনা ইউনিয়ন শাখা,ধামইরহাট নওগাঁ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!