সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আপন ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন, থানায় মামলা

জয়পুরহাট / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৫ জুন, ২০২৩, ১০:০৯ অপরাহ্ণ

কাজী রিপন,জয়পুরহাট প্রতিনিধি:
বাড়ীর সীমানায় সানসেট নির্মাণকে কেন্দ্র করে আপন ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই মোনতাজুর মন্ডল (৭০) খুন হয়েছেন। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের দানেজপুর এলাকায় এই ঘটনা। ঘটনার পর থেকে আসামীরা পলাতক আছেন।

রবিবার দুপুরের পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মোনতাজুর মন্ডলের সঙ্গে তাঁর ছোট ভাই আমজাদ হোসেনের জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো। বাড়ীর সানসেট নির্মানকে কেন্দ্র করে দ্বন্দ্ব বেড়ে যায় এরই মধ্যে ( ১৬ জুন ) সানসেড দেওয়াকে কেন্দ্র দুই ভাইয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এসময় আমজাদের লাঠির আঘাতে মোনতাজুর গুরত্বর আহত হয়। তখন পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে দেন। পরে সেখান থেকে একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নেওয়ার পরে বাড়ী ফিরে তাঁর মৃত্যু হয়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মাহবুবুর রহমান নামে এক ব্যাক্তি বাদি হয়ে শনিবার রাতেই থানায় মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!