মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন (গোলাম মোঃ নাছির) – -DBO-news 

ফরিদপুর জেলা প্রতিনিধি / ১৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৪ জুন, ২০২৩, ১১:৪১ অপরাহ্ণ

 

মানবজমিন পত্রিকায় ‌ মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন গোলাম মোঃ নাছির। আজ শনিবার বিকেলে ফরিদপুর প্রেস ক্লাবের এডভোকেট শামসুদ্দিন মোলা মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে গোলাম মোহম্মদ নাছির বলেন, আমি ফরিদপুর জেলা শাখা বাংলাদেশ আওয়ামী লীগের
কার্যনির্বাহী সদস্য,জাতীয় শ্রমিকলীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি,ফরিদপুর মটর ওয়ার্কাস ইউনিয়ন (বি/রেজিঃ ১০৫৫) এর সাধারন সম্পাদক,এবং ফরিদপুর ১২নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলার।

আমার নামে আজ ২৪/০৬/২০১৩ ইং তারিখে রোজ শনিবার “দৈনিক মানব জমিন পত্রিকার ১ম পাতা ফরিদপুরের কে এই নাছির কুলি থেকে শত কোটি টাকার মালিক, শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে, যা অসত্য উদ্দেশ্য প্রনোদিত ও বানোয়াট।আমি উক্ত প্রকাশিত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাছি।

আমি ফরিদপুর নগরকান্দা উপজেলার মিয়া বাড়ির মুক্তিযুদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান এবং পরিবার ভাবে আমরা সকল ভাই বোন স্বচ্ছল ও শিক্ষিত।
আমার বড় ভাই শফিউল আলম ভুলু ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, এবং বর্তমানে জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর দক্ষিণের দায়িত্বপ্রাপ্ত সভাপতি, আর এক ভাই
মরহুম সৈয়দুল আলম তপন বাংলাদেশ জাতীয় ছাত্রলীগের সহ সাধারণ সম্পাদক, ও বাংলাদেশ আওয়ামীলীগ ফরিদপুর জেলা শাখার শ্রম বিষয়ক সম্পাদক ছিলেন। আমার বড় বোন মাহামুদা বেগম বর্তমানে ফরিদপুর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি। আমরা ঐতিহাসিক পরিবারের সন্তান।

আমি কর্ম জীবনে কখনো কুলি ছিলাম না, রাজনৈতিক জীবনে কখনো কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত ছিলাম না। ফরিদপুরের কুখ্যাত সন্ত্রাসী মৃত: বাবু কসাই বা অন্য কোন সন্ত্রাসীদের সাথে আমার কোন সম্পর্ক ছিলো না। আমি সততা ও স্বাচ্ছতার সাথে সারাজীবন ধরে বঙ্গবন্ধু আদর্শের রাজনীতির চর্চা করেছি এবং ভবিষ্যতেও করবো ইনশাল্লাহ

 

আমাদের পরিবারের সকল ভাই বোন তৃনমূল পর্যায় থেকে ছাত্রলীগ, যুবলীগ করে বঙ্গবন্ধু আদর্শে বিশ্বাসী এবং মাননীয় প্রধান মন্ত্রী। জননেত্রী শেখ হাসিনার নেত্রীত্বে আস্থাশীল হয়ে বিগত সকল নির্বাচনে নৌকা মার্কার বিজয়ের পক্ষে কাজ করেছি।আমি সাবেক শ্রমিক নেতা, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র মরহুম হাসিবুল হাসান লাভলুর নেতৃত্বে শ্রমীক রাজনীতির সাথে জড়িত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের আদর্শ বাস্তবায়নের লক্ষে ফরিদপুরে শ্রমীকদের স্বার্থে কাজ শুরু করি।

দলের দূর্দিনে ফরিদপুরের সাধারণ শ্রমিকদের সাথে নিয়ে আমি রাজপথে লড়াই সংগ্রাম করেছি। একপর্যায়ে এই রাজনীতি করতে গিয়ে তৎকালীন জামাত বি.এন.পি সরকারের রোষানলের স্বীকার হয়ে মিথ্যা মামলায় জেল খেটেছি। আমার দলের প্রতি ত্যাগ,শ্রম, ভালবাসার কারনেই মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ ফরিদপুর জেলা শাখার কার্যনির্বাহী সদস্য করা হইয়াছে।

আমি ফরিদপুর প্রেস কাবের একজন সন্মানীয় সদস্য, বিগত দিনে ফরিদপুর প্রেস ক্লাবের যে নির্বাচন হয়েছে সেখানে “দৈনিক মানব জমিন” পত্রিকার স্থানীয় প্রতিনিধি মাহাবুব হোসেন পিকুল সাধারণ সম্পাদক পদে নির্বাচনে পরাজয় বরণ করেন এবং তার পরাজয়ের জন্য আমাকে দায়ি করেন। সেই থেকে তার সাথে আমার একটি মন মালিঙ্গ সৃষ্টি হওয়ার কারনে
আমাকে জড়িয়ে তিনি তার পত্রিকায় মিথ্যা ও অপপ্রচার মূলক সংবাদ প্রকাশ করেছেন।

আমার নামে মিথ্যা, অপপ্রচার ও উদ্দেশ্যে মূলক যে সংবাদ প্রচার করা হয়েছে “দৈনিক মানব জমিন” পত্রিকায়। এই সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেলউজ্জামান সোহেল, ফরিদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আনিসুর সাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহিনুজ্জামান বাবর, জেলা বাস মালিক গ্রুপের সভাপতি খন্দকার রাশেদ খান, আনিসুর রহমান আনিস জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ‌, অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাকিম মিয়া, মোটরস ইউনিয়নের কোষাধ্যক্ষ কাজী আরিফুজ্জামান শাহাদত, রেন্ট এ কার মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ কুদ্দুস শেখ সহ
প্রমূখ। সভায় বক্তারা মানবজমিন পত্রিকায় প্রকাশিত উক্ত সংবাদের তীব্র নিন্দা জ্ঞাপন ও উপরোক্ত সংবাদটি উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন বানোয়াট এবং মিথ্যা।তারা প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!