মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে আদালতের রায় উপেক্ষা করে জায়গা দখলের অভিযোগ-DBO-news

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।। / ১৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৪ জুন, ২০২৩, ৮:২২ অপরাহ্ণ

 

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় আদালতের রায় উপেক্ষা করে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
২৩.০৬.২৩ইং তারিখ রোজ শুক্রবার উপজেলার ১নং কাছিপাড়া ইউনিয়নের দেওপাশা গ্রামে এঘটনা ঘটে।
অভিযুক্ত ব্যাক্তির নাম রিপন সিকদার(৫০)। সে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য।
ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ভাঙ্গন কবলিত এলাকার পুলিশ সদস্য(অঃব) আঃ মালেক আকন ১৯৯০ সালের মে মাসে দেওপাশা গ্রামের স্বপন কুমার সাহার কাছ থেকে ৪১ শতক জমি ক্রয় করেন। ক্রয়ের পর থেকে তিনি জায়গা ভোগ দখল করে আসছেন। সম্প্রতি ওই জায়গার মালিকানা দাবি করেন স্থানীয় ইউপি সদস্য রিপন সিকদার। বিষয়টি মিমাংসায় স্থানীয় সালিশ থেকে আদালত পর্যন্ত গড়ায়। আদালতে চলমান মামলা নং-৫৩২৩। মামলার প্রেক্ষিতে চলতি বছরের ২৯মে জমিতে ১৪৪ধারা জারি করে আদালত। গত ০৭/০৬/২৩ তারিখ বগা পুলিশ ফাড়ির পুলিশ উপ-পরিদর্শক সুমন উভয় পক্ষকে রিরোধ পূর্ণ ওই জমিতে সকল ধরনের কার্যক্রম বন্ধ রাখতে নোটিশ প্রদান করেন। আদালতের নির্দেশনা উপক্ষো করে রিপন সিকদার গত শুক্রবার সকাল থেকে ঘর নির্মাণ কাজ শুরু করেন।
মালেক আকন অভিযোগ করে বলেন, রিপোন সিকদার আদালতের রায় উপেক্ষা করে ঘরের কাজ শুরু করার সাথে সাথে আমরা পুলিশকে ফোন করেছি। কিন্তু কেউ আসে নাই। পরে বগা পুলিশ ফাড়িতে আমার স্ত্রী গিয়ে পুলিশ নিয়ে আসে। কিন্তু পুলিশ আসার পরেও রিপন সিকদার কাজ বন্ধ করেননি। সে ঘরের কাজ ইমিধ্যে সম্পন্ন করে ফেলেছে।
এবিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য রিপন সিকদার বলেন, আমি একই মালিকের কাছ থেকে ১৫ শতাংস জামি ক্রয় করেছি। ওখানে আমিও জমি পাবো। আমি আমার জায়গায় ঘর তৈরি করছি।
বগা পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক মো সুমন বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে একটি মামলা আদালতে চলমান থাকায় রিপন শিকদারকে ঘরের কাজ বন্ধ রাখতে নির্দেশ দেয়া হয়েছিল। এবং উভয় পক্ষকে শান্ত থাকতে বলা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!