মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে উপজেলা ও জেলা পেরিয়ে এবার বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত-DBO-news

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।। / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩, ১০:৩৩ অপরাহ্ণ

    পটুয়াখালীর বাউফল উপজেলার মোহসেনুদ্দিন নূরিয়া ফাজিল মাদ্রাসার ইতিহাস ও সামাজিক বিজ্ঞান বিভাগের সহকারি শিক্ষক আহসান হাবিব।

তিনি উপজেলার ১১নং দাসপাড়া ইউনিয়নের খাজুরবাড়িয়া গ্রামের বীর মুক্তিযাদ্ধা মোঃ চাঁন মিয়ার জেষ্ঠ পূত্র।

২৯.০৫.২৩ইং তারিখ রোজ সোমবার বেলা এগারোটার দিকে বিভাগীয় কমিশনার বরিশাল ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন কমিটির আহবায়ক মোঃ আমিন উল আহসান এবং পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চল ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন কমিটির সদস্য সচিব প্রফেসর মোঃ মোয়াজ্জেম হোসেনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
এদিকে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক ২০২৩ নির্বাচিত হওয়ার অনুভূতি ব্যক্ত করে মুহাম্মদ আহসান হাবিব বলেন, এ সফলতা আমার একার নয়। এ সফলতা আমার পরিবারের ও মোহসেনুদ্দিন নূরিয়া ফাজিল মাদ্রাসার। বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় আমি ভীষণ আনন্দিত ও অনুপ্রাণিত। আমি সব সময় চেয়েছি শিক্ষার্থীদের আধুনিক ও যুগোপযোগী শিক্ষার্থী হিসেবে গড়ে তুলতে। শিক্ষার্থীদের পড়ালেখার মান বৃদ্ধিতে সবসময় সচেষ্ট ছিলাম এবং আছি। শিক্ষকতা পেশায় এমন সফলতা আমাকে অনুপ্রেরণা যোগাচ্ছে এবং প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্রমান্বয়ে আরো উজ্জ্বল হয়ে উঠেছে।তার এ সফলতার জন্য পরিবারের পাশাপাশি সকল শুভাকাঙ্ক্ষী যারা সব সময় তাকে উৎসাহ দিয়েছেন, অনুপ্রেরণা দিয়েছেন, কাজে সহযোগিতা করেছেন এবং প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন ।
আহসান হাবিব বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হওয়ায় তার প্রতিষ্ঠানের গর্ভানিং বডি, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!