সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাগমারায় আ’লীগ নেতাদের ছত্রছাঁয়ায় চলছে অবৈধ পুকুর খনন-DBO-news

বাগমারা প্রতিনিধিঃ / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুন, ২০২৩, ৯:৫৯ অপরাহ্ণ

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় প্রভাবশালী আওয়ামী লীগের নেতাদের ছত্রছাঁয়ায় অবৈধভাবে পুকুর খনন চলছে।

ফসলি জমিতে পুকুর খনন বন্ধের নির্দেশ থাকলেও প্রশাসন ও স্থানীয়দের ম্যানেজ করেই চলছে পুকুর খননের মহোৎসব।

সরজমিনে গিয়ে দেখা গেছে, তাহেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড বাছিয়া পাড়া, ৪নং ওয়ার্ড হরিফলা ও ৫নং ওয়ার্ড জামলই গ্রামের মাঝামাঝি যোগার বিলে এলাকার প্রভাবশালী সার ব্যবসায়ী হাসেম ও তার ছেলে সোহরাব হোসেন সরদার, ২নং ওয়ার্ডের কাউন্সিলর আলম সরদার ও তার বড় ভাই আইয়্যুব আলী সরদার সহ আরও অনেকে প্রধামন্ত্রীর নির্দেশ অমান্য করে দুই ফসলি ধানি জমিতে অবৈধ ভাবে পুকুর খনন করছে। জমির মালিকরা এই প্রতিবেদককে জানান, আমাদের জমি না বলেই রাতারাতি জোড় করে দখল করে পুকুর খনন করছে দুইটি ভেকু নামিয়ে। অবৈধ পুকুর খনন কারীর এক অংশীদার দম্ভ করে বলেন যুবলীগ নেতাকে বিঘা প্রতি ১লাখ টাকা চুক্তি দিয়েছি। তিনি আরও বলেন, স্থানীয় ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং হলুদ সাংবাদিকদের ম্যানেজ করার দায়িত্ব ঐ যুবলীগ নেতার।

এ ব্যাপারে বাগমারা থানার ( ওসি) অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্হা নেওয়া হবে। এব্যাপারে বাগমারা উপজেলার নির্বাহী কর্মকর্তার সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এবং এসিল্যান্ড সিটি কর্পোরেশনের ভোটের কারনে রাজশাহীতে আছি। এর পরও অবৈধ পুকুর খনন বন্ধের ব্যবস্থা নেওয়ার জন্য দ্রুত চেষ্টা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!