সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পত্নীতলায় পৌর ওয়ার্ড কমিশনারের বিরুদ্ধে অন্যের দেন-মহর টাকা আত্মসাৎ করার অভিযোগ

অধিকার ডেক্স / ১৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুন, ২০২৩, ৯:০২ অপরাহ্ণ

নওগাঁর পত্নীতলায় অন্যের দেন-মহর টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে নজিপুর পৌর ৭ নং ওয়ার্ড কমিশনার মোস্তফা কিবরিয়াসহ তার সঙ্গীদের বিরুদ্ধে, অবশেষে থানায় মামলা করেছেন ভুক্তভোগী তহমিনা খাতুন।

মঙ্গলবার ২০-জনু থানায় অভিযোগ সূত্রে জানা যায়,পত্নীতলা উপজেলার আমাইড় ইউনিয়নের ডাসনগর গ্রামের মোঃ মোফাজ্জল হোসেন এর মেয়ে মোছা: তহমিনা খাতুন (২৮) এর সাথে উপজেলার নজিপুর পৌর নতুন হাট  এলাকার মো.সানোয়ার হোসেনের ছেলের মো. সজিব হোসেন এর সাথে গত ১ বছর ৯ মাস পূর্বে ১ লক্ষ টাকা দেনমহর চুক্তি আবদ্ধ হয়ে বিবাহ হয়। এক মাস-য়ান্তে সংসার কালে নাবিধ দ্বন্দ্বের কারণে বিচ্ছেদ হয়। বিচ্ছেদ এর পরবর্তী সময়ে গত ১৫-০-২৩ তারিখে বিবাদী ১ ও ২ এবং ৩ নং বিবাদী সজীব হোসেন ও সানোয়ার হোসেন এবং নজিপুর পৌর ৭ নং ওয়ার্ড কমিশনার মোস্তফা কিবরিয়ার মাধ্যমে দেনমহর টাকা ফেরত দেওয়ার দিন ধার্য করা হয়।
গত ১৫-০৫-২৩ আনুমানিক সকাল ১০টায় পৌর নতুনহাট মোড়ে ৩ নং বিবাদী পৌর ৭ নং ওয়ার্ড কমিশনার কমিশন মোস্তফা কিবরিয়া এর অফিসে তহমিনা দেনমহর ফেরতে নিতে গেলে সেই সময় ভুক্তভোগী তহমিনাকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক তালাকনামাতে স্বাক্ষর করে নেয় এবং ১ লক্ষ টাকার পরিবর্তে ২৫ হাজার টাকা দিতে চাইলে বাদী তাহমিনা নিতে রাজি না হলে কমিশনার বিভিন্ন ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি দেয় তহমিনা কে।
২৫ হাজার টাকা না নিলে দেনমহর টাকা পাবে না বলে তাড়িয়ে দেয় এবং উচ্চ গলায় বলে ভবিষ্যতে টাকা নিতে আসিলে মারধোরসহ জানে মেরে ফেলবে হুমকি দেয় ও অকথ্য ভাষায় গালাগালি করে কমিশনার মোস্তফা কিবরিয়া সহ সজীব এবং সানোয়ার হোসেনের সঙ্গীয়রা।
এই ঘটনার প্রেক্ষিতে, ভুক্তভোগী তহমিনা দেনমহর পাওনা অধিকার আদায়ে জন্য ৩ জনের বিরুদ্ধে পত্নীতলা থানায় অভিযোগ দায়ের করে ও সঠিক বিচারের দাবি করেন।
উক্ত বিষয়ে,পৌর ৭ নং ওয়ার্ড কমিশনার কমিশন মোস্তফা কিবরিয়ার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন রিসিভ হয় না।এবিষয়ে পত্নীতলা থানা অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেবের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, এ অভিযোগের সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!