মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গোল্ডস্যান্ডস্ গ্রুপের পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা

ডেস্ক রিপোর্ট / ১৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুন, ২০২৩, ৩:৪২ অপরাহ্ণ

গোল্ডস্যান্ডস্ গ্রুপ দেশের পর্যটন খাতে বিনিয়োগে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দেশের পর্যটন খাতকে এগিয়ে নিতে ব্যাপক ভূমিকা পালন করছে গ্রুপটি। বিশ্বের অন্যান্য দেশের পর্যটন খাতের তুলনায় বাংলাদেশের পর্যটন খাত এখনো কিছুটা রয়েছে পিছিয়ে। আর বিশ্বের অন্যান্য দেশের পর্যটন খাতের তুলনায় এই পর্যটন খাতকে আরো এগিয়ে নিতে বৃহত্তর পরিকল্পনায় কাজ করছে দেশের জনপ্রিয় পর্যটন বিনিয়োগ গ্রুপ গোল্ডস্যান্ডস্। আসছে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশের সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলিম ও বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত রেমিটেন্স যোদ্ধাসহ সকল ধর্মপ্রাণ মুসলমানদের ঈদের শুভেচ্ছা জানিয়েছে গোল্ডস্যান্ডস্ গ্রুপ কর্তৃপক্ষ।

আজীবন আয় করুন পর্যটন বাংলাদেশের অন্যতম লাভজনক খাত। সম্পদের রাজা হোটেল, যা বাড়বে যেমন রিটার্ন ও তেমন। কক্সবাজার ও কুয়াকাটায় পর্যটন শিল্পে হোটেল বিনিয়োগে সব থেকে বেশি আস্থা ও জনপ্রিয় গোল্ডস্যান্ডস্ গ্রুপ এ প্রতিটি আন্তর্জাতিক হোটেল মালিকানায় স্যুট ক্রয় করে পাচ্ছেন সাব-কাবলা রেজিস্ট্রেশন দলিল ও আজীবন আয়।

যা সারা জীবন বংশানুক্রমে মালিকানা নিশ্চিত করবে, উচ্চমূল্যে বিক্রয় ও হস্তান্তরযোগ্য হবে এবং আজীবন হালাল আয়ের নিশ্চয়তা দিবে। যেখানে বিনিয়োগ করে সুদমুক্ত জীবন গড়ুন। বর্তমানে পর্যটন শিল্পে হোটেল বিনিয়োগই সবচেয়ে নিরাপদ ও লাভজনক। সকল হোটেলের আর্কিটেকচারিয়াল ডিজাইন করছে সিঙ্গাপুরিয়ান বিশ্বসেরা আর্কিটেক্ট কোম্পানী Surbana Jurong।

এ বছর রেল লাইন উদ্ভোবনে বাড়তি পর্যটক চাহিদা মেটাতে গোল্ডস্যান্ডস্ গ্রুপের ৫ তাঁরকা মানের ৩ টি হোটেল প্রজেক্টের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। যেখানে হোটেল সি ভিউ স্যুটের ৭০০ থেকে ৯০০০ স্কয়ারফিট পর্যন্ত ক্রয় করা সম্ভব। কক্সবাজারে হবে সেরা ব্যবসা সেরা রিটার্ন, যেখানে ইনভেস্টমেন্ট একবার রিটার্ন বার বার।

আজই কক্সবাজার ও কুয়াকাটায় শ্রেষ্ঠ লোকেশনে হোটেল প্রজেক্টগুলো নিজের চোখে পরিদর্শন করে এসে বুকিং দিন। গোল্ডস্যান্ডস্ গ্রুপের কর্পোরেট হেড অফিস (৪৭ নাসা হাইটস, গুলশান-১, ঢাকা১২১২)। স্যুট ক্রয় করতে আজই যোগাযোগ করুনঃ ০১৮৭৭৭-১৫৩৩৩


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!