মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছেংগারচর পৌরনির্বাচনে ১ মেয়র ও ১১ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল, আপীল ২০-২২ জুনের মধ্যে

মোঃ আতাউর রহমান সরকার / ১০৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৯ জুন, ২০২৩, ১০:৩৫ অপরাহ্ণ

মোঃ আতাউর রহমান সরকার ( মতলব উত্তর প্রতিনিধি):
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে মনোনয়ন বাছাইয়ে এক মেয়র, ও এগারো কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। সোমবার মনোনয়ন বাছাইয়ের পর বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন এ ঘোষণা দেন। মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমানের মনোনয়নপত্র বাতিল হয়।

সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে সবুজ মিয়া, ২ নম্বর ওয়ার্ডে খোকন মিয়া, ৪ নম্বর ওয়ার্ডে নাজমুল হাসান ও শাহজালাল মুফতি , ৫ নম্বর ওয়ার্ডে আব্দুল মান্নান বেপারী ও আব্দুল লতিফ, ৬ নম্বর ওয়ার্ডে বিল্লাল হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে আব্দুল মতিন ও জসিম উদ্দিন, ৮ নম্বর ওয়ার্ডে জামান সরকার ও শাহজাহান মোল্লার মনোনয়নপত্র বাতিল হয়েছে।
রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বলেন, যাঁদের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে তাঁরা ২০ থেকে ২২ জুনের মধ্যে আপিল করতে পারবেন এবং ২৪ জুনের মধ্যে আপিলের নিষ্পত্তি করা হবে।
কাউন্সিলর প্রার্থী আ:লতিফ মিয়াজী বলেন, প্রাথমিকভাবে বাতিল করা হলেও যেহেতু আপিলের সুযোগ আছে, এ জন্য আমি নিয়ম মেনে অবশ্যই আপিল করব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!