সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাসিক ২ নং ওয়ার্ডে এগিয়ে তরুণ প্রার্থী লাটিম মার্কায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ আলী রেজা (রাজিব)–DBO-news 

জাকির হোসেন,রাজশাহী। / ১২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৬ জুন, ২০২৩, ৬:২৮ অপরাহ্ণ

 

আগামী ২১ জুন আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন। এরই মধ্যে প্রার্থীরা ব্যাপকভাবে প্রচার প্রচারণা করছেন। তারই ধারাবাহিক প্রচার প্রচারণায় নেমেছেন রাসিকের ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরাও।সেবা, সুশাসন, সুশিক্ষার সমন্বয়ে সর্বস্তরের নাগরিকদের সঠিক মূল্যায়নে একটি উন্নত ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে কাউন্সিলর প্রার্থী হয়েছেন ২ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আলী রেজা (রাজিব)। তিনি রাসিকের ২ নং ওয়ার্ডের এবারের নির্বাচনে লাটিম প্রতীক বরাদ্দ পেয়েছেন। সুবিধাবঞ্চিত ওয়ার্ডবাসীর উন্নয়নে নাগরিক সেবা তাঁদের দোরগোড়ায় পৌছিয়ে দিতে কাউন্সিলর প্রার্থী হয়েছেন তিনি। নিজের ঠেকে যাওয়া গল্প থেকেই এই প্রার্থীতায় অংশগ্রহণ তাঁর। উপলব্ধি করেছেন সাধারণ মানুষের হয়রানিসহ নানা সমস্যার কথা। রাজশাহী সিটি কর্পেরেশন ২নং ওয়ার্ডের বৃদ্ধিরপাটাল নগরপাড়া,মোল্লাপাড়া,হড়গ্রাম শেখপাড়া,হড়গ্রাম কলোনী,হড়গ্রাম নতুন পাড়া,হড়গ্রাম পূর্বপাড়ার স্থানীয়রা জানান, রাজিব একজন সৎ ও যোগ্য ছেলে। সে কাউন্সিলর হলে এই ওয়ার্ডবাসি তৃপ্ত হবে, উপকৃত হবে, থাকবে উন্নয়নের ধারাবাহিকতা। বেশ কয়েক জনের মন্তব্য বর্তমানে ইয়াং জেনারেশন সব কিছুতে ভাল কাজ করছে। তাই আমাদের এই ২ নং ওয়ার্ডে আলী রেজা রাজিবকে আগামীর কাউন্সিলর হিসেবে দেখতে চাই। আলী রেজা রাজিব এর প্রচারনার সময় এলাকার সাধারণ জনগনের পাশা-পাশি উপস্থিত থাকছেন ২ নং ওয়ার্ডের, গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিশেষ করে রাজিবকে বিজয়ী করতে উৎসুক মহিলা ও যুব সমাজের ভীড় যেন এই এলাকাকে করেছে প্রানবন্ত ।
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে কথা বলেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী এবং ওয়ার্ডবাসীর প্রিয় ব্যক্তিত্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে বীর মুক্তিযোদ্ধার সন্তান লাটিম প্রতীকের মোঃ আলী রেজা রাজিব বলেন,আমি কারো সমালোচনা করতে চাই না। জনগণ ওয়ার্ড উন্নয়নে যাকে যোগ্য মনে করবেন, তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। তবে আমি নিজে সঠিক থেকে সঠিক প্রক্রিয়ায় সঠিক জায়গায় কাজ করতে গিয়ে ঠেকেছি। হয়রানিসহ পাওয়ার না থাকায় নানা সমস্যার সম্মুখীন হয়েছি। এই উপলব্ধি থেকে সাধারণ মানুষের সমস্যার কথা চিন্তা করে প্রার্থী হয়েছি। ওয়ার্ডের সাধারণ মানুষের নিকট গিয়ে শুনেছি তাদের সমস্যাগুলো। সমস্যা নিরসনে জনগণের ভোটে নির্বাচিত হয়ে জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই।
এসময় তিনি আরও বলেন আমার একার পক্ষে ওয়ার্ডের সকল উন্নয়ন ও সমস্যা সমাধান করা সম্ভব নয়। সম্ভব বলে আশ্বস্ত করলে তা চরম মিথ্যা বলা হবে। আমি নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর পাশে থেকে তাদের সমস্যা শুনবো। সেই সমস্যা নিরসনে সংশ্লিষ্ট কতৃপক্ষ ও ওয়ার্ডবাসীকে নিয়ে সমাধান করবো। বর্তমানে জনপ্রতিনিধিরা নিজেদের রাজা বাদশা মনে করেন। আমি তাদের বলতে চাই আপনারা রাজা বাদশা নন,আপনারা জনগণের চাকর। আমি জনগণের চাকর হিসেবে তাদের দেওয়া অর্পিত দ্বায়িত্ব পালন করবো মাত্র। আমি ওয়ার্ডের টেকসই উন্নয়নে কাজ করবো। বেকার সমস্যা নিরসনে উদ্যোক্তা তৈরিতে কাজ করবো। বেকার সমস্যা দুর করলে ওয়ার্ড এমনি এমনি সুন্দর হয়ে যাবে। কর্মব্যস্ত জীবন সমাজকে সুন্দর করে গড়ে তুলতে সাহায্য করে। আমরা জানি অলস মস্তিষ্ক শয়তানের আখড়া। আর অলস বেকাররাই বিভিন্ন সময় বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়। অনেকে মাদকে জড়িয়ে পড়েন। তাই বেকার সমস্যা সমাধানে শিক্ষিত,আধা শিক্ষিত,নিরক্ষর মানুষদের নিয়ে উদ্যোক্তা তৈরিতে সবার প্রতি আহবান করছি। আমি নির্বাচিত না হলেও সমাজের জন্য কাজ করবো,নির্বাচিত হলে তো কোনো কথাই নাই আমি আলী রেজা রাজিব কথা দিচ্ছি ২ নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ।সর্বশেষ তিনি বলেন,কিছু খারাপ মানুষ আমার প্রচার প্রচারণার ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলছেন।তাদের উদ্দেশ্যে বলতে চাই এটা করবেন না প্লিজ।ওয়ার্ডবাসীর উদ্দেশ্য তিনি বলেন,আপনার ওয়ার্ডের আগামী ৫ বছরের ভবিষ্যৎ কার হাতে তুলে দিবেন সেটা আপনার সুচিন্তিত মতামতের উপর ছেড়ে দিলাম। অর্থের বিনিময়ে এমন কারো হাতে আপনার মূল্যবান ভোট দিবেন না, যাতে আপনার ছেলে সন্তান পরবর্তীতে কষ্ট পায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!