সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারীর উদ্যােগে শিক্ষামন্ত্রী মাতার জন্য মিলাদ, দোয়া-DBO-news

মোঃ হোসেন গাজী।। / ৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৬ জুন, ২০২৩, ১১:৩৬ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডাঃজে দীপু মনি এমপি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিদ ডাঃ জে আর ওয়াদুদ টিপু’র মমতাময়ী মাতা মরহুম রহিমা ওয়াদুর এর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করেছেন চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটওয়ারীর নিজ উদ্যােগে ইউনিয়নের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া আয়োজন করেন খান জাহান আলী কালু পাটওয়ারী।

১৬ জুন শক্রবার বাদ জুমা চান্দ্রা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার সুধীজন ও মুসুল্লিদের অংশ গ্রহনে এ দোয়ার অনুষ্ঠান সম্পন্ন হয়। এর আগে শিক্ষামন্ত্রীর পিতা মাতা ও দেশবাসীর শান্তি ও মুক্তি কামনা করে উপস্থিত নেতা কর্মী ও মুসুল্লিদের কাছে দোয়া চেয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটওয়ারী।

উক্ত দোয়ার অনুষ্ঠানে অংশ গ্রহন ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার সুধীজন ও মুসুল্লিগণ। দোয়ার অনুষ্ঠানে শিক্ষামন্ত্রীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও দেশবাসীর শান্তি ও সুস্থতা কামনা করে দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন চান্দ্রা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ আল আমিন।

উল্লেখ্য, এবছরের ৬মে শিক্ষামন্ত্রীর মাতা রহিমা ওয়াদুদ ঢাকা কলাবাগান নিজস্ব বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পরদিন সকালে কলাবাগান মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুম রহিমা ওয়াদুদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, ভাষাবীর মরহুম এম এ ওয়াদুদের সহধর্মিনী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!