রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখম-DBO-news

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।। / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১১ জুন, ২০২৩, ৫:১১ অপরাহ্ণ

 

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. বেল্লাল হোসেন (১৮) ও মো. সজিব হোসেন (১৮) নামে দুই কলেজ শিক্ষার্থীকে জিআইপি পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

১০.০৬.২৩ইং তারিখ রোজ শনিবার রাতে উপজেলার ১০নং কালাইয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে বেল্লাল হোসনকে রাত ৮ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

(১১জুন) রবিবার সকাল ১০ টায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকল কলজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় কালাইয়া ইদ্রিস মোল্লা কলেজের একাদশ শ্রেনীর ছাত্র বেল্লাল ও তার বন্ধু পটুয়াখালী কৃষি ডিপ্লোমা ইনষ্টিটিউটের ছাত্র ও মো. সজিব কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজের দক্ষিণ পাশে বসে গল্প করছিলেন। এমন সময় এক বৃদ্ধ রিক্সাচালকের সাথে স্থানীয় উঠতি বয়সের ৪/৫ জন দুষ্ট ছেলের বাকবিতন্ডায় জড়িয়ে পড়লে বেল্লাল এগিয়ে যায় এবং ওই ছেলেদেরকে গালমন্দ করে সড়িয়ে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে একই গ্রামের ইমন (১৭) নামে এক কিশোর গ্যাংয়ের সদস্য বেল্লালকে গালমন্দ করলে বেল্লাল তাকে চড়থাপ্পর মারে। পরে ইমন কিছু না বলে সেখান থেকে চলে যান । কিছুক্ষণ পরে ইমনের নেতৃত্বে রহমান (১৯), নাঈম (১৮), রিয়াজ (২৩) ও সিফাতসহ (১৭) আরো ১০/১২ জনের একটি দল ঘটনাস্থলে এসে প্রথম বেল্লালের বন্ধু সজিবের ওপর হামলা চালায়। এ সময় সজিবকে রক্ষা করতে বেল্লাল এগিয়ে এলে হামলাকারীরা জিআইপি পাইপ ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে তার দুই পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে চলে যায়। খবর পেয়ে বেল্লালের চাচাতো ভাই সিয়াম তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, হামলাকারীরা এলাকায় নানা ধরণের অপরাধমূলক কাজের সাথে জড়িত। তারা কিশোর গ্যাংয়ের সদস্য বলে এলাকাবাসীর ধারণা।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিচুল হক বলেন, কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!