রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দুমকীতে লাশ নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল -DBO-news

কহিনর পটুয়াখালী প্রতিনিধি ।। / ১২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৯ জুন, ২০২৩, ১:৫৩ অপরাহ্ণ

   পটুয়াখালী জেলার  দুমকী উপজেলার মুরাদিয়া ইউনিয়নের চরগরবদী গ্রামের জয়নাল ফকিরের ছেলে জাহাঙ্গীর ফকিরের(৩৮) লাশ নিয়ে হত্যা মামলার মূল আসামি সাকিব গাজী(২২) ও তার দোসরদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।  

 ০৯.০৬.২৩ইং তারিখ রোজ শুক্রবার সকাল ৯টায় ঝড়-বৃষ্টি উপেক্ষা করে উপজেলার বোর্ড অফিস বাজারের লেবুখালি-বাউফল মহাসড়কে এক বিশাল শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এতে উপজেলার বিভিন্ন এলাকার শতশত নারী-পুরুষ অংশ নিয়ে হত্যাকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও ক্ষোভ জানাতে থাকেন। এসময় অতিদ্রুত আসামিদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি চান উপস্থিত লোকজন, নইলে বিভিন্ন কর্মসূচি চলতে থাকবে মর্মে হুশিয়ারি দেন তাঁরা। পরে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করতে করতে গিয়ে জয়গুন নেসা মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সবশেষে জাহাঙ্গীর ফকিরের লাশ তার গ্রামের বাড়িতে দাফন করা হয়।  

   উল্লেখ্য, নিহত জাহাঙ্গীর ফকির দীর্ঘ ৫ বছর ধরে পটুয়াখালী জেলা সদরের ফটিকের খেয়াঘাট এলাকার সিকদার বোর্ডিংয়ের ম্যানেজারের দায়িত্বে ছিলেন। গত শুক্রবার(২ জুন) জাহাঙ্গীর ফকিরের কাছে ওই এলাকার স্থানীয় বখাটে মাদকাসক্ত সাকিব গাজী চাঁদা দাবি করেন। একপর্যায়ে চাঁদা না দেয়ায় পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় সাকিব গাজী ও তার দোসররা। এ ঘটনার ৫ দিন পর ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে বুধবার(৭জুন) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!