মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাইমচরে প্রেমের ফাঁদে ফেলে যুবককে বিয়ের চেষ্টা করেন যুবতী হাজেরা-DBO-news

হাইমচর, প্রতিনিধি / ২০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৭ জুন, ২০২৩, ৯:২৫ অপরাহ্ণ

 

হাইমচর উপজেলার ৩ নং আলগী দক্ষিণ ইউনিয়নের পূর্ব চর কৃষ্ণপুর গ্রামের মৃত কালাচান গাজীর মেয়ে হাজেরা আক্তার পাশ্ববর্তী ফরিদগঞ্জ উপজেলার চর দুখিয়া ইউনিয়নের উত্তর বিষকাটালি এলাকার মৃত আলী আহম্মদ এর ছেলে মোঃ ফয়সাল কে প্রেমের ফাঁদে পেলে অর্থ আৎসাত ও বিয়ের চেষ্টা করেন। গত ২০২২ সালের ফেব্রুয়ারী মাসে ফয়াসাল ও হাজেরার মধ্যে ফেসবুকের বদৌলতে পরিচয় হয়। পরিচয়ের পর থেকে তাদের মধ্যে মেসেঞ্জার ও মোবাইলে কথোপকথন হয়। হাজেরা তার মিষ্টি কথায় ফয়সালকে প্রেমের ফাঁদে ফেলেন। সম্পর্কের এক পর্যায়ে হাজেরার ফয়সালের সাথে দেখা করেন এবং একটি রেস্তোরাঁয় খাবার খান। তাদের উভয়ের মাঝে যোগাযোগ চলমান থাকা অবস্থায় ফয়সাল হাজেরা সম্পর্কে জানতে পারেন সে একাধিক ছেলের সাথে অবৈধ সম্পর্ক রয়েছে। তাই ফয়সাল হাজের সাথে সবধরনের যোগাযোগ বিচ্ছিন্ন করেন। এতে করে হাজেরা গত ২৩ মার্চ বৃহস্পতিবার ফয়সালের বাড়িতে আসেন। সেখান থেকে হাজেরার পরিবারের পক্ষ থেকে তার ভাই মিজান ও ইউপি সদস্য আলী আহম্মদ দেওয়ান বিষয়টি সমাধানের দিন ধার্য করে তাকে নিয়ে আসেন। পরে হাজেরা ও তার ভাই মিজান বিষয়টি নিয়ে নানা অপপ্রচার চালিয়ে যায়।

এবিষয়ে দক্ষিণ আলগী ইউপি সদস্য আলী আহমদ দেওয়ান জানান, ঘটনাটি রমজানের শুরুতে ঘটেছে। ঈদের পর সমাধান হওয়ার কথা ছিল এ পর্যন্ত কোন সমাধান হয়নি। অপপ্রচারে বিষয়টি আমাকে জানানো হয়নি। বিষয়টি সমাধানের জন্য চেষ্টা অব্যাহত আছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!