সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লালমোহনে দিনমজুর রিক্সা চালকের বসতভিটা গুড়িয়ে দখলের অভিযোগ-DBO-news

ভোলা প্রতিনিধিঃ / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩ জুন, ২০২৩, ৪:২৩ অপরাহ্ণ

 

ভোলার লালমোহন উপজেলায় এক দিনমজুর দম্পতিকে বসতভিটা থেকে উচ্ছেদ করতে বাড়িঘর ভাঙচুর করার অভিযোগ উঠেছে পাশ্ববর্তী লাল মিয়া,নিরব ও তার সন্তানের বিরুদ্ধে।

উচ্ছেদের পর দিনমজুর রিক্সা চালক আঃ গনির পরিবার এখন খোলা আকাশের নিচে রাত কাটাচ্ছেন।

শুক্রবার ( ০২জুন) ঘটনাটি ঘটেছে বদরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মুসলিম বাজার এলাকায়।
লাল মিয়া,নিরব লোকজন নিয়ে এ হামলা চালানো হয় বলে দাবি ওই বৃদ্ধের পরিবারের।

অভিযোগটি উঠেছে, ঐ এলাকার লাল মিয়া, নিরব ও তাদের সন্তানের বিরুদ্ধে।

ভুক্তভোগী মহিউদ্দিনের পিতা বৃদ্ধ মো. আঃ গনি অভিযোগ করে বলেন, আমি ফজর নামাজ পরে দেখি লাল মিয়া, নিরব ও লালমিয়ার পরিবার আমার ঘর ভেঙে ফালাইতেছে, আমি অন্যনের জায়গায় ওরকাইত থাকি,আমি ৩ দিনের সময় চাইছি ১ মাস ও না ১ বছর না, তাদের ম্যানেজার লাল মিয়া আমার কাছে ১০,০০০ টাকা চাইছে আমি দেই নি, তাই তারা আমার ঘর ভেঙে ছড়াইয়া ছিটিয়ে রাখছে। পরে ভুক্তভোগী মহিউদ্দিনের বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।
ভুক্তভোগী পরিবার ন্যায় বিচার দাবি করেন।

অভিযুক্ত লাল মিয়ার স্ত্রী বকুল বেগম বলেন, আমি ও গরীব মহিউদ্দিনেরা গরীব তারা ও অন্যনের জায়গায় ওরকাইত থাকে আমি ও থাকি, মহিউদ্দিন অনেক দেনা করে চলে গেছে এখন তারা এখানে থাকে না, তাই আমার সদস্য সংখা বেশি আমার এক ছেলেকে যাদের যায়গা তারা লালন-পালন করত, তাই তার নির্দেশ দিয়েছে এখানে ঘর করতে, তাদেরকে বললে তারা সরায় না। তাই আমরা সরিয়ে একপাশে রেখে ঘর করতেছি। তাদের কিছু নষ্ট করি নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!