সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ২ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড

অধিকার ডেক্স / ১০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩ জুন, ২০২৩, ১০:১১ অপরাহ্ণ

পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ২ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড

ফরহাদ হোসেন জনি,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃপদ্মা নদীতে গোসল করতে নেমে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নিখোঁজ ২ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড।০৩ জুন শনিবার  দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য  জানান৷ ত শুক্রবার ০২ জুন আনুমানিক বেলা ১২:২০ এর দিকে জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯ থেকে কোস্ট গার্ডকে অবহিত করে যে পদ্মা নদীতে গোসল করতে নেমে ২ জন ছাত্র নিখোঁজ। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে পানিতে ডুবে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের লক্ষ্যে কোস্ট গার্ড স্টেশান পদ্মা কর্তৃক ০৬ জনের একটি উদ্ধারকারী দল বোট যোগে ১২ঃ৪৫ এর দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

ঘটনাস্থলে পৌছে যানা যায় শুক্রবার সকালে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ০৪ জন ছাত্র ও ০১ জন ড্রাইভারসহ মোট ০৫ জন স্পিড বোট যোগে পদ্মা সেতুর ১৬ নং পিলারের পাশের চরে ঘুরতে আসে। তারা গোসল করতে নামলে ২ জন নিখোঁজ হয়। নিখোঁজ ছাত্র সব্যসাচী সোম্য (২৯), হবিগঞ্জ জেলার লাখাই থানার সাজন গ্রামের বাসিন্দা এবং নূরুল হক নাফিউ (২৫) ঢাকা জেলার ভাটারা থানার বাসিন্দা।

শুক্রবার ০২ জুন ২০২৩ তারিখ আনুমানিক ৪:১০এর নিখোঁজ সব্যসাচী সোম্য(২৯)এর মরদেহ উদ্ধার করা হয় এবং শনিবার ০৩ জুন ২০২৩ তারিখ আনুমানিক ১২০০ ঘটিকায় নিখোঁজ নূরুল হক নাফিউ (২৫) কে নিখোঁজের স্থান থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে টেউটিয়া জেলে পাড়া থেকে ভাসমান অবস্থায় মৃত উদ্ধার করা হয়। উক্ত উদ্ধার অভিযানে কোস্ট গার্ড, নৌপুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে অংশগ্রহণ করে। উদ্ধারকৃতদের মরদেহ পদ্মা সেতু উত্তর থানায় হস্তান্তর করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!