সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে এক বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ, আহত-৫-DBO,-news

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩ জুন, ২০২৩, ১১:৩২ অপরাহ্ণ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে এক বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। হামলায় উভয়পক্ষের ৫ জন আহত হয়েছে বলে আমার গেছে।

গত শুক্রবার (২ জুন) দুপুর ১২ টার দিকে উপজেলার রামদী ইউনিয়নের বাগপাড়া গ্রামে এ হামলা, ভাংচুর ও লুটপাটসহ মারধরের ঘটনা ঘটে।

কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বাগপাড়া গ্রামের মৃত আহম্মদ আলীর পুত্র মো. বাবুল মিয়া (৫০) ও ছানু মিয়ার স্ত্রী শাহানাজ ৩ জুন শনিবার দুপুরে এ প্রতিনিধির নিকট অভিযোগ করে বলেন, জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে তাদের প্রতিপক্ষ একই গ্রামের মৃত বিছু মিয়ার ছেলে মিজান (৩৫) এর নেতৃত্বে স্বপন (২৫), বোরহান (২৫), কামাল (৩৫), শহীন (৩০), তুহিন (২০), সুজন (২০) ও মুর্শিদ (৫০) সহ অর্ধশতাধিক লোক দেশীয় অস্ত্রাধী নিয়ে তাদের বাড়িতে অনাধিকার প্রবেশ করিয়া তাদের তৈরিকৃত নতুন একটি ঘর ভাংচুর করে ঘরে থাকা আসবাবপত্র ও স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। এসময় বাঁধা নিষেধ দিতে গেলে প্রতিপক্ষের লোকজন তাদের নির্মমভাবে মারধোর করে রক্তাক্ত যখম করে। প্রতিপক্ষের হামলায় বাবুল মিয়া (৫০) ও শাহানাজ (৩৫) সহ বাবুলের স্ত্রী মাহমুদা (৪০), ভাগিনা অন্তত (১৪) আহত হয়। এসময় প্রতিপক্ষের মিজান মিয়া (৪৫) ও আহত হয়। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এ ঘটনায় আহত বাবুল মিয়ার মা কার্তিকা বানু বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

এব্যাপারে অভিযুক্ত মিজান মিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ প্রতিনিধির সাথে বলেন, তিনি একা মানুষ। তাই তার প্রতিপক্ষের লোকজন তার জায়গা জোরজবর দখল করে একটি ঘর নির্মাণ করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাকে মারধোর করে। তিনি কিংবা তার কোন লোকজন প্রতিপক্ষের বাড়িতে গিয়ে হামলা, ভাংচুর ও লুটপাট কিংবা কাউকে মারধোর করেনি। তাদের বিরুদ্ধে আনীত সকল অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবী করেন মিজান।

এব্যাপারে শনিবার বিকাল ৬টার দিকে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!