মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ট্রাক্টর ট্রলিমু খোমুখি সংঘর্ষে শফিকুলের মৃত্যু-DBO-news

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ- / ১২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২ জুন, ২০২৩, ৩:৫৭ অপরাহ্ণ

 

রাজারহাট উপজেলা নাজিম খান ইউনিয়নে বাছড়া রোড়ে মল্লিক বেগ কুটি পাড়া আব্বাস আলী বাড়ির সামনে ট্রাক্টর ও ট্রলি মুখোমুখি সংঘর্ষ হয়।

ট্রলিটি নাজিম খান বাজারের দিক থেকে বালু নিয়ে বাছড়ার দিকে আসছিলো।

অপর দিকে বাছড়া থেকে আসা ট্রাক্টর টি মোড় নিতে গেলে মুখোমুখি সংঘর্ষে ট্রলিটি পুকুরে পড়ে যায়।
এতে গুরুতর আহত ড্রাইভার সবুজ সহ শফিকুল গুরুত্ব আহত হন।
ওরে স্থানীয়রা এসে আহত ব্যক্তিদের কে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠিয়ে দেন, কিন্তু শফিকুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কারণে রংপুরে প্রেরণ করেন। কিন্তু রংপুরে প্রাইম মেডিকেল হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত্যু শফিকুল ইসলামের বাড়ি নাজিম খান ইউনিয়ন রতিরাম পাঠানপাড়ার পূর্ব (শেখপাড়া)।
আব্দুল বাড়ির ৩য় ছেলে। তার মৃত্যুতে পরিবারের শোকের ছায়া নেমে এসেছে। শফিকুলের পরিবারে বৃদ্ধ বাবা মা ও তার দুই সন্তান রয়েছে এক ছেলে এক মেয়ে।

ঘটনাস্থলে রাজার হাট থানার তদন্ত অফিসার প্রাণ কৃষ্ণ দেবনাথ ঘটনাটি তদন্ত করে সত্যতা নিশ্চিত করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!